Advertisement
২০ এপ্রিল ২০২৪
raima sen

সিগারেট ঠোঁটে রাইমা! নেটমাধ্যম থেকে ছবি মুছলেন কেন নায়িকা?

পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই ছবি যথারীতি ভাইরাল। নানা নেটাগরিকের নানা মত।

রাইমা সেন।

রাইমা সেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ১৬:৫৫
Share: Save:

সোমবার মাঝদুপুরে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন রাইমা সেন। কেমন সেই ছবি? তাঁর পোশাক, রূপটান যেন রানি রঙের প্যালেট। কাঁধ খোলা টপ। বক্ষ বিভাজিকায় আড়াল টেনেছেন একই রঙের আবরণে। ঠোঁট ন্যুড। চোখের পাতায় গাঢ় রানি আইশ্যাডো। তার থেকেও বেশি নজর টেনেছে তাঁর ২ আঙুলে ধরা আস্ত একটি সিগারেট! যেটি ছুঁয়েছিল তাঁর ওষ্ঠাধর।

পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই ছবি যথারীতি ভাইরাল। নানা নেটাগরিকের নানা মত। সবাই যখন ধূমপানের বিরুদ্ধে সরব, তখন ঠোঁটে সিগারেট ঝুলিয়ে পোজ দিচ্ছেন সুচিত্রা সেনের নাতনি! বিতর্ক ভাল করে দানা বাঁধার আগেই তড়িঘড়ি সেই ছবি মুছেছেন অভিনেত্রী। আপাতত তাঁর ইনস্টাগ্রামে জ্বলজ্বল করছে ওই পোশাকেই তোলা অন্য একটি ছবি।

কেন তাড়াতাড়ি ছবি মুছলেন ‘চোখের বালি’র ‘আশালতা’? রাইমাকে ফোনে পাওয়া যায়নি। তবে আগের ছবি পোস্ট হওয়ার সামান্য সময়ের মধ্যেই জনৈক নেটাগরিক জানতে চেয়েছিলেন, ‘কী এত দুঃখ! যা ভুলতে ধূমপান করতে হচ্ছে?’ কটাক্ষ ছুঁড়েছিলেন আরও এক জন, ‘আমরা স্বাস্থ্যবিধির একটি রিমেক বানাতে চাই। নতুন ভার্সনের ট্যাগলাইন, অতিরিক্ত ধূমপান ক্যানসার কমায়...!’ সম্ভবত এই মন্তব্য চোখে পড়েছিল সেনসুন্দরীর। তাই কি বিতর্কে জল ঢালতে আগেভাগেই ছবি মুছেছেন?

জানা নেই। তবে গত শতকের ছয়ের দশকে মহানায়িকা সুচিত্রা সেন গালে ‘নো কিস’ লিখে খোলা কাঁধে ছবি তুলেছিলেন। সেই ছবি বাঙালির অন্দরমহল হয়ে টলিপাড়ায় বিতর্কের ঝড় তুলেছিল। সুচিত্রা কিন্তু সেই ছবি নষ্ট করেননি। বরং, মহানায়িকার ব্যক্তিগত চিত্রগ্রাহক ধীরেন দেবের তোলা সেই ছবি আজও নেটমাধ্যমে এই প্রজন্মের নজর কাড়ে।

সিগারেট ঠোঁটে ছবি পোস্ট হওয়ার পর বেশির ভাগ অনুরাগীই এক বাক্যে রাইমার রূপের প্রশংসায় পঞ্চমুখ। বাংলাদেশের জনৈক নেটাগরিকের আক্ষেপ, যতটা জনপ্রিয়তা পাওয়ার কথা, তার থেকে বঞ্চিত রাইমা। ‘আমার চোখে আপনিই ভারতের সেরা অভিনেত্রী’, দাবি তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

raima sen Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE