• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

একসঙ্গে গৃহবন্দি?

Ranbir Kapoor-Alia Bhatt
রণবীর-আলিয়া

লকডাউন চলাকালীন এত দিন কি আর একে অপরকে ছেড়ে দূরে থাকা যায়? প্রেমিক-প্রেমিকাদের জন্য বিরহ যন্ত্রণাও তো কম নয়। তাই কি রণবীর কপূর-আলিয়া ভট্ট একসঙ্গে গৃহবন্দি? সম্প্রতি একটি ভিডিয়োয় দেখা গিয়েছে রণবীর ও আলিয়া একসঙ্গেই জিমের পোশাকে এক বহুতলের নীচে ঘোরাঘুরি করছেন। তাঁদের সঙ্গী রণবীরের পোষ্য লিয়োনেল। 

প্রসঙ্গত, ক’দিন আগেই বাড়িতে বসে নিজের ফোটোগ্রাফির প্রতিভা জাহির করতে আলিয়া নিজের পোষ্য এডওয়ার্ড ও রণবীরের দুই পোষ্য লিয়োনেল ও নিডোর ছবি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়ো ও ছবি দেখেই অনেকে মনে করছেন এই লাভবার্ডস হয়তো একসঙ্গেই সময় কাটাচ্ছেন। 

এ-ও শোনা যাচ্ছে, লকডাউন ঘোষণার রাতেই ব্যাগ গুছিয়ে কপূর বাড়িতে এসে উঠেছেন আলিয়া ভট্ট। ইতিমধ্যে বাবাকে মিস করার ছবিও আলিয়া পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে। আর ক’টা দিন গেলেই হয়তো স্পষ্ট হবে তাঁরা থাকছেন কোথায়।

অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন