Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

মুম্বইয়ে আটকে বিক্রম

১০ এপ্রিল ২০২০ ০১:০৭
বিক্রম

বিক্রম

মাস্ক পরা থেকে বাসন মাজার ছবিও পোস্ট করছেন। কিন্তু সে সবের মধ্যেও চোরা আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে বিক্রম চট্টোপাধ্যায়কে। ঘরছাড়া হয়ে ঘরবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন অভিনেতা! আসলে মুম্বই গিয়ে আটকে পড়েছেন বিক্রম। কাজের সূত্রেই মুম্বই গিয়েছিলেন। কলকাতায় ফেরার কথা ছিল ২৬ মার্চ। তার আগেই লকডাউনের ঘোষণা হয়ে যায়। মুম্বইয়ের কাজও বন্ধ হয়ে যায়। এ দিকে কলকাতায় ফেরার ফ্লাইটও বাতিল।

এখন কোথায় আছেন তিনি? বিক্রম বললেন, ‘‘আপাতত অন্ধেরিতে এক বন্ধুর বাড়িতে রয়েছি। বন্ধু আর আমি দু’জনেই রয়েছি। তাই বাড়ির কাজও করতে হচ্ছে। নিজের বাড়ি কবে ফিরব জানি না। বাড়িতে মা-বাবা আছেন, বোন আছে। এ সময়ে আমি বাড়িতে থাকতে পারলে ভাল হত।’’

বাড়ি থেকে দূরে থাকলেও নিজের কাজ করে যাচ্ছেন বিক্রম। ফ্ল্যাটের আশপাশের তিন-চারটি পথকুকুরদের রোজ খেতে দেন তিনি। অভিনেতার কথায়, ‘‘কলকাতায় আমার বোন পথকুকুরদের খাওয়াচ্ছে। আমি এখানে। তবে নিয়ম মানতে হচ্ছে অনেক বেশি। এখানে সকাল ৭টা থেকে ১১টার মধ্যেই বাইরের কাজ সেরে ঢুকে পড়তে হয় ফ্ল্যাটে। তার পরে বাইরে থাকার নিয়ম নেই। মাস্ক, গ্লাভস পরে আমি ন’টা নাগাদ বেরোই, ওদের খাইয়ে দিয়ে ফিরে আসি।’’ বাসন মাজার ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘আমি এ ব্যাপারে পিএইচডি করে ফেলেছি। কেউ চাইলে আমাকে কাজে লাগাতে পারেন। অন্য কাজে পারদর্শী হওয়ার বুদ্ধিও দিতে পারেন।’’

Advertisement

তবে সব কিছুর মাঝেও বাড়ির জন্য মন কেমন করছে। এই মাসের ১৫ তারিখ ফ্লাইটের টিকিট কেটে রেখেছেন। লকডাউন উঠবে না কি থাকবে, সেই দোলাচলের মধ্যেও ঘরে ফেরার আশা রাখছেন বিক্রম।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেনআপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আরও পড়ুন

Advertisement