• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘আলাদা থেকেই লড়ব’, দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরলেন সৃজিত-প্রসেনজিৎ

airport
মুখ ঢেকেছেন সৃজিত-প্রসেনজিৎ।

মিমি চক্রবর্তী এবং জিতের পর দক্ষিণ আফ্রিকা থেকে নির্ধারিত দিনের এক দিন আগেই দেশে ফিরলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বৃহস্পতিবার সৃজিতের পরবর্তী ‘কাকাবাবু’ সিরিজের শুটিং শেষ করে জোহানেসবার্গ বিমানবন্দর থেকে দুবাই হয়ে সকাল ৮ টা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামে টিম ‘কাকাবাবু’।  দু’জনেরই মুখ ঢাকা ছিল মাস্কে। সংবাদমাধ্যমের সঙ্গেও মুখ ঢেকেই কথা বলেন তাঁরা।

সৃজিত জানিয়েছেন, করোনায় আক্রান্ত ১৬টি দেশের মধ্যে আফ্রিকা নেই বলে রাজারহাটে আইসোলেশন সেন্টরে যাওয়ার প্রয়োজন হয়নি তাঁদের। তবে আগামী ১৪দিনের জন্য তাঁরা নিজেরাই  ‘হোম কোয়রান্টিন’-এ (গৃহ পর্যবেক্ষণ) থাকবেন। পাশাপাশি এয়ারপোর্ট কর্তৃপক্ষের করোনা সংক্রান্ত সব ধরনের পরীক্ষাতেই প্রাথমিক ভাবে পাশ করেছেন তাঁরা।

শহরে ফিরেই টুইটারে সৃজিত লেখেন, “একদিন আগেই দেশে ফিরতে হয়েছে। কিন্তু আমাদের দক্ষিণ আফ্রিকা এবং কলকাতা টিমকে ধন্যবাদ। তাঁদের পরিশ্রমেই শুট শেষ করতে পেরেছি। এখন ১৪ দিন হোম কোয়রান্টিনে থাকব কারণ ভারতের পক্ষে এ এক দুঃসহ সময়। আমরা সবাই মিলে এই রোগের মোকাবিলা করব কিন্তু কিছু দিনের জন্য একসঙ্গে থেকে নয়।”

আরও পড়ুন-আমার করোনা ডায়েরি

দেখুন সৃজিতের টুইট 

 

 

এ দিকে গতকালই সাংসদ এবং অভিনেতা মিমি চক্রবর্তীও জানিয়েছিলেন আপাতত ১৪দিন বাড়িতেই থাকবেন তিনি। এ বার জিৎ এবং মিমির মতোই একই পথে হাঁটতে চলেছেন সৃজিত-প্রসেনজিৎ।

আরও পড়ুন-করোনার ফাঁদে গৃহবন্দি টলিপাড়ার ‘লাভ-বার্ডস’, কোথায় যাচ্ছেন, কী করছেন তাঁরা?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন