• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিদ্বেষী, সন্দেহবাতিকদের থেকে দূরে থাকুন, হাসপাতাল থেকে টুইট বিগ বি-র

Amitabh Bachchan
নানাবতী হাসপাতালে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন অমিতাভ বচ্চন। —ফাইল চিত্র

করোনা আক্রান্ত অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা স্থিতিশীল। নানাবতী হাসপাতাল সূত্রে এ খবর জানা গিয়েছে। হাসপাতাল থেকেই ফের বৃহস্পতিবার টুইট করেছেন অমিতাভ। যাঁরা হিংসা করে, অন্যদের অপছন্দ করে— এমন ছয় ধরনের মানুষের থেকে দূরে থাকার কথা বলেছেন বিগ বি।

কয়েক দিন আগেই করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৭৭ বছরের অমিতাভ বচ্চন। তার পর কোভিড-পজিটিভ ধরা পড়ায় একই হাসপাতালে চিকিৎসাধীন অভিষেক বচ্চনও। অন্য দিকে লালারসের নমুনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট এলেও মা-মেয়ে ঐশ্বর্যা রাই বচ্চন ও আরাধ্যা বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন। তার জেরে বিগ বি-র চারটি বাংলো স্যানিটাইজ করার পর সিল করে দেওয়া হয়েছে।

এই পরিস্থিতিতে বৃহস্পতিবার ফের ভক্তদের উদ্দেশে বার্তা দিলেন বিগ বি। টুইটে তিনি লিখেছেন, ‘‘যাঁরা হিংসা করেন, যাঁরা অন্যদের অপছন্দ করেন, যাঁরা কখনওই সন্তুষ্ট থাকেন না, বদমেজাজি, সব সময় সন্দেহ করেন এবং যাঁরা অন্যের উপর নির্ভর করে বাঁচেন— এই ছয় ধরনের মানুষ সব সময় দুঃখ পান। এই ধরনের মানুষদের থেকে আমাদের দূরে থাকতে হবে।’’

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় সাড়ে ৩২ হাজার! দেশে মোট আক্রান্ত ন’লক্ষ ৬৮ হাজার

আরও পড়ুন: করোনা পজিটিভ স্নেহাশিস, কোয়রান্টিনে সৌরভ-সহ পরিবার

নানাবতী হাসপাতালে ভর্তি হয়ে এর আগেও টুইটারে বার্তা দিয়েছেন বিগ বি। মঙ্গলবার হাসপাতালের চিকিৎসক, নার্স স্বাস্থ্যকর্মীদের প্রশংসা করে তিনি লিখেছিলেন, ‘‘কয়েক পরতের পোশাক পরে, সর্বদা সেবায় নিয়োজিত, ঈশ্বরের দূতের মতো, অন্যদের ব্যথায় ব্যথিত, তাঁদের অহঙ্কার মুছে ফেলেন। ওঁরা আমাদের যত্ন করেন। ওঁরাই মানবতার ধ্বজাধারী।’’

বলিউডের শাহেনশাহ্‌ নিজে অবশ্য স্বাস্থ্যের বিষয়ে কিছু উল্লেখ করেননি বৃহস্পতিবারের টুইটে। তবে হাসপাতাল সূত্রে খবর, বিগ বি এবং জুনিয়র বচ্চন দু’জনেই ভাল আছেন। চিকিৎসায় সাড়া দিচ্ছেন। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন