Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kiara Advani

Kiara Advani: জামা পরেই ছিলেন কিয়ারা, সব জল্পনা উড়িয়ে বললেন ডব্বু রত্নানি

রত্নানি একটি সাক্ষাৎকারে বলেছেন যে, তিনি সুকৌশলে কিয়ারার ছবি তুলেছেন, এবং সচেতন থেকেছেন যাতে কোনও ভাবেই তা শালীনতার মাত্রা অতিক্রম না করে।

ডব্বু রত্নানি ও কিয়ারা আডবাণী।

ডব্বু রত্নানি ও কিয়ারা আডবাণী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ১৮:১৮
Share: Save:

অবশেষে সমস্ত জল্পনায় ইতি টানলেন বিখ্যাত চিত্রগ্রাহক ডব্বু রত্নানি। তাঁর চলতি বছরের ক্যালেন্ডারের ফোটোশ্যুটে কিয়ারা আডবাণীকে দেখা যায় একটি সাদা-কালো ছবিতে। সমুদ্রসৈকতে তোলা সেই ছবি দেখে অনেকেই মনে করেছিলেন যে, কিয়ারার ঊর্ধ্বাঙ্গে কোনও আবরণ নেই। জোর কদমে শুরু হয়ে গিয়েছিল জল্পনা। সে সব গুজবের আবসান ঘটিয়ে রত্নানি স্বয়ং বললেন, ‘‘হ্যাঁ, অনলাইনে যা বলা হচ্ছে, তা আমি পড়েছি। কিন্তু সম্প্রতি আমার যে সাদা-কালো ছবি নিয়ে বিতর্ক শুরু হয়েছে, তাতে কিয়ারা টপলেস ছিলেন না।’’

কিয়ারার সঙ্গে আগেও কাজ করেছেন এই চিত্রগ্রাহক। আগের বছরেই ক্যালেন্ডার শ্যুটে কিয়ারাকে দেখা গিয়েছিল। সেই ছবিও ঝড় তুলেছিল নেট দুনিয়ায়। তবে তার সঙ্গে যোগ হয়েছিল বিতর্কও। চিত্রগ্রাহক মারি বাজ অভিযোগ তুলেছিলেন যে ডব্বু রত্নানির এই ছবিটি নকল করা। এর উত্তরে অবশ্য রত্নানি বলেন যে, ছবিটি ওঁরই তোলা ২০০২ সালের একটি ছবি থেকে অনুপ্রাণীত, তাই নকলের অভিযোগই যদি ওঠে তবে তিনি নিজেই নিজেকে নকল করেছেন।

কিয়ারার নতুন যে ছবিটি বিতর্কে উঠে এসেছে সেটি সম্পর্কে রত্নানি তাঁর সাক্ষাৎকারে বলেছেন যে তিনি সুকৌশলে কিয়ারার ছবি তুলেছেন, এবং সচেতন থেকেছেন যাতে কোনও ভাবেই তা শালীনতার মাত্রা অতিক্রম না করে। তিনি আরও জানিয়েছেন যে তাঁর ছবির অনেকটাই তিনি ছেড়ে দিতে চান দর্শকের কল্পনার উপরে।

সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘শেরশাহ’-য় সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে কিয়ারাকে শেষ দেখা গিয়েছে। সম্প্রতি এই ছবি অ্যামাজন প্রাইমে সব চেয়ে বেশি বার দেখা ভারতীয় ছবি হিসেবে উঠে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE