Advertisement
২০ এপ্রিল ২০২৪
Allu Arjun

বাবার পথেই এগোচ্ছে মেয়ে, ‘শকুন্তলম’ ছবির হাত ধরে বড় পর্দায় আত্মপ্রকাশ অল্লু অরহার

বাবা দক্ষিণের সুপারস্টার। বাবার পদাঙ্ক অনুসরণ করে মাত্র ৬ বছর বয়সে সেলুলয়েডে অর্জুন-কন্যা অরহা।

সেলুলয়েডে পা অল্লু অর্জুনের কন্যা অরহার।

সেলুলয়েডে পা অল্লু অর্জুনের কন্যা অরহার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ২০:০৪
Share: Save:

বয়স মাত্র ৬। তাতে কী! এই কচি বয়সেই ঝুলিতে ‘শকুন্তলম’-এর মতো ছবি। বাবা অল্লু অর্জুনের পদাঙ্ক অনুসরণ করেই এগোচ্ছে মেয়ে অল্লু অরহা। বড় পর্দায় অরহার আত্মপ্রকাশ সামান্থা রুথ প্রভুর সঙ্গে।

বিখ্যাত দক্ষিণী পরিচালক গুণশেখরের পৌরাণিক ছবি ‘শকুন্তলম’। ছবিতে মুখ্য চরিত্রে সামান্থা রুথ প্রভু ও দেব মোহন। কালিদাসের কালজয়ী ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি ছবির চিত্রনাট্য। ছবিটি বিপুল বৈভবে বানাতে কোনও খামতি রাখছেন না পরিচালক গুণশেখর। থাকছে অত্যাধুনিক ভিএফএক্স থেকে থ্রিডি ভার্সন। গোটা দেশে তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পাওয়ার কথা ‘শকুন্তলম’-এর।

চলতি বছরের ২৩ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে থাকছে দক্ষিণী সুপারস্টার মোহন বাবু ও অদিতি বালনের ক্যামিয়ো। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে স্বয়ং স্বর ব্রহ্ম মণি শর্মা। বলা বাহুল্য, মুক্তির আগেই রীতিমতো চর্চায় এই ছবি। সেই ছবির হাত ধরেই সেলুলয়েডে পা অল্লু পরিবারের খুদে সদস্য অরহার।

মেয়ের প্রথম ছবির কথা সমাজমাধ্যমে ঘোষণা করেন অল্লু অর্জুন। ইনস্টাগ্রামে পোস্ট করে দক্ষিণী সুপারস্টার জানান, মেয়েকে নিয়ে তিনি গর্বিত। একই পোস্টে পরিচালক গুণশেখরের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন তিনি। লেখেন, ‘‘মেয়েকে আত্মপ্রকাশের এত সুন্দর সুযোগ করে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE