সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ভুল করে’ আলিয়ার বিয়ের কথা ফাঁস করে ফেললেন দীপিকা!

Deepika Padukone Accidentally Declares Alia Bhatt is Getting Married
রণবীর-আলিয়া-দীপিকা

Advertisement

ওঁদের দু’জনকে জিজ্ঞেস করলে, জবাবটা বারে বারেই এড়িয়ে যেতেন ওঁরা। ‘বিয়েটা কবে করছেন?’এ প্রশ্নের জবাব আলিয়া-রণবীর কোনও দিনই দিতে চাননি। এ বার আলিয়া-রণবীরের বিয়ের কথা ‘ফাঁস’ করে দিলেন দীপিকা পাড়ুকোন। বিষয়টা তিনি বলতে চাননি, ভুল করেই বলে ফেলেন ক্যামেরার সামনে। পরে বিষয়টি সামাল দেওয়ার চেষ্টাও করেন পদ্মাবতী।

সম্প্রতি একটি টেলিভিশনচ্যানেলের টক শোয়ে হাজিরছিলেন দক্ষিণী অভিনেতা বিজয় দেভেরাকোন্ডা, দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট। সেখানেই অভিনেতা বিজয়কে তাঁর ক্রাশ সম্পর্কে প্রশ্ন করা হলে বিজয় বলেন, ‘‘দীপিকা এবং আলিয়ার উপর আমার অনেকদিন ধরেই ক্রাশ রয়েছে। কিন্তু, দুঃখের বিষয় দীপিকা বিবাহিত।’’ এর পরেই দীপিকা হঠাৎ বলে বসেন, “আলিয়াও তো বিয়ে করছে।”

সেখানে উপস্থিত আলিয়া তক্ষুনি বলে ওঠেন, “এ কী! এ সব কথার মানেকী!” বেগতিক বুঝে দীপিকা হেসে বলেন,‘‘এ সব আমারমনগড়া।’’বিষয়টি কোনওভাবে তখনকার মতো সামাল দিলেও আরও একবার সদ্য চাপা পড়া গুঞ্জন চাঙ্গা করে দিল দীপিকার ওই এক লাইনের বক্তব্য। তবে কি সত্যিই খুব শীঘ্রই বাজবে বিয়ের সানাই?

আরও পড়ুন-জয়ললিতার চরিত্রে অভিনয় করতে আমাকে হরমোনের ওষুধ খেতে হয়েছিল: কঙ্গনা

 

দেখে নিন রণবীর-আলিয়ার বেশ কিছু ছবি 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Throwback to Bulgaria!

A post shared by Ranbir Kapoor (@ranbirkapoor) on

কিছু দিন আগে বেশ কিছু সংবাদমাধ্যম দাবি করেছিল, পরের বছর জানুয়ারিতে বিয়ে করতে চলেছেন রণবীর-আলিয়া। যদিও আলিয়াকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে সরাসরি কোনও জবাব দেননি তিনি। শুধুই হেসেছিলেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

[Another Picture] Ranbir Kapoor and Alia Bhatt snapped at Airport today. #RanbirKapoor #Ranbir #AliaBhatt #Bollywood

A post shared by Ranbir Kapoor Universe (@ranbirkapooruniverse) on

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন