Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Deepika Padukone

Deepika-Ranbir: বিয়ের পরে ফের সম্পর্কে রণবীর-দীপিকা, সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ মুহূর্তের ছবি

পুরনো প্রেম নতুন মোড়কে ।

 রণবীর- দীপিকা।

রণবীর- দীপিকা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৬:২৫
Share: Save:

কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। আর পুরনো প্রেম... বোধহয় স্মৃতিতে। না হলে বিচ্ছেদের প্রায় দশ বছর পরেও ‘মিস গহেরাইয়ার’ স্মৃতিতে এখনও স্থিরচিত্রের মতো বাঁধা পড়ে আছে পুরনো প্রেমিক রণবীর কপূর। তার কথা মনে করেই ‘পদ্মাবতী’ পোস্ট করেছেন ফেলে আসা দিনের কিছু ছবি।

২০০৭-এ দীপিকা-রণবীরের প্রেমের শুরু। প্রথম দিকে মুখে কুলুপ আঁটলেও এই গুঞ্জন বেশিদিন চাপা থাকেনি বি-টাউনে। প্রেমিক যুগলের পোস্ট তখন মাতিয়ে রেখেছিল নেটমাধ্যমকে। এত তাড়াতাড়ি যে ছন্দপতন হবে, তা দু’জনের কেউই হয়তো ভাবেননি।

২০১১-এ একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, কেন রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙতে হয়েছিল। কী ভাবে রণবীর কপূর তাঁর সঙ্গে প্রতারণা করেছিলেন। সে দিন দীপিকা বলেছিলেন,‘‘আমার কাছে শারীরিক সম্পর্ক মানে তা শুধু শরীর কেন্দ্রিক নয়, সেখানেও আবেগ থাকে। সম্পর্কে থাকাকালীন কখনওই আমি কাউকে ঠকাতে পারব না। কিন্তু আমার সঙ্গে যদি এই ঘটনা ঘটে সেখানে আমার কী করার আছে। এর থেকে আনন্দ করে একা থাকাই ভাল।’’

দীপিকার কথায় তার সঙ্গে রণবীর এই ঘটনা একাধিক বার ঘটিয়েছেন। প্রথমে ভেবেছিলেন হয়তো সম্পর্কে কোনও দূরত্ব তৈরি হওয়ায় এমনটা মনে হচ্ছে, কিন্ত পরে বুঝতে পারেন এটাই রণবীরের স্বভাব।

এর পর এই সম্পর্ক ধরে রাখার আর কোনও চেষ্টাই করেননি দীপিকা। এত বছরে আরবসাগরের জল অনেক দূর গড়িয়েছে। দীপিকা এখন রণবীর সিংহর ঘরনি। রণবীর কপূরও সম্প্রতি মালাবদল করেছেন আলিয়ার সঙ্গে।

এই দু’ইয়ে দু’ইয়ে চারের মধ্যেই আবার X=প্রেমের উস্কানি। যে ছবির শ্যুটিং চলাকালীন চিড় ধরেছিল দীপিকা-রণবীরের সম্পর্কে সেই ‘তামাশা’-র কিছু ছবি পোস্ট করেছেন দীপিকা। ছবিতে রণবীর কপূরের নাম বেদ আর দীপিকার নাম ছিল তারা। ছবিতে তাদের রসায়ন মন ছুঁয়েছিল ভক্তদের। সেই ছবিতে যেমন দু’জনের ঘনিষ্ঠ মুহূর্ত আছে, তেমনই রণবীরের অভিনয় করা অসাধারণ মুহূর্তও রয়েছে।

এই পোস্ট পুরনো প্রেমের আগুনে কি ঘি ঢালবে? অনেকের মনেই এখন এই প্রশ্ন। কেউ কেউ ইতিমধ্যেই আবার খুঁজে পাচ্ছেন পরকীয়ার নতুন প্লট।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Kapoor Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE