Advertisement
০৭ মে ২০২৪
Deepika Padukone

দীপিকার মুকুটে নতুন পালক, ফের হলিউডে পা রাখতে চলেছেন বলিউডের ‘মস্তানি’

দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ১৫:৫৮
Share: Save:

নতুন পালক দীপিকা পাড়ুকোনের মুকুটে। হলিউডের নামী এজেন্সি আইসিএমএ বার স্বাক্ষর করাল এই মুহূর্তে ভারতের প্রথম সারির অভিনেত্রীকে। ফলে বলিউডের মস্তানিকে ফের হলিউডে দেখা যাওয়ার সম্ভবনা উজ্জ্বল।

হলিউডে দীপিকার অভিষেক ২০১৭ সালে। ভিন ডিসেলের সঙ্গে এক্স এক্স এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেজছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী। এরপর যদিও আর হলিউডের কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে। তবে আইসিএম-এর হাত ধরে ফের নতুন করে শুরু হতে পারে পথ চলা।

আইসিএম’-এর ওয়েবসাইট থেকে জানা যায়, বিভিন্ন অস্কারজয়ী অভিনেতা-সহ হলিউডের নামী তারকারা এই এজেন্সিটির সঙ্গে যুক্ত। টেলিভিশন এবং চলচিত্র জগতের প্রবীণ থেকে নবীণ প্রজন্মের চেনা মুখেরা আইসিএম’-এর ক্লায়েন্ট। ইউজিন লেভি, রেজিনা কিং, এবং ক্যুইনসিরিজ খ্যাত অলিভিয়া কোলম্যানও রয়েছেন সেই তালিকায়।

প্রশ্ন উঠছে, দীপিকার এই পদক্ষেপ কি হলিউডে তাঁর যাত্রাপথ প্রশস্ত করে তুলবে?

যদিও সে বিষয়ে এখনও মুখ খোলেননি বলিউডের পদ্মাবতী। তবে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ভৌগলিক সীমারেখার নিরীখে ছবির মান বিচার করেন না অভিনেত্রী। ছবিকে নিজের ভাব প্রকাশের মাধ্যম বলে মনে করেন তিনি। তাঁর কথায়, “হলিউডে কাজ পাওয়ার জন্য আমি খুব সক্রিয়ভাবে কিছু করছি না। ভারত বা বিশ্বের অন্য কোনও দেশ, কাজ করার জন্য শুধুমাত্র ভাল কন্টেন্ট চাই।

আপাতত পরিচালক শকুন বাত্রার ছবি নিয়ে ব্যস্ত অভিনেত্রী। দীপিকার সঙ্গে দেখা যাবে ঈশান খট্টর এবং অনন্যা পাণ্ডেকেও। এ ছাড়া রণবীর সিংহের ৮৩ ছবিতে রোমি দেবের চরিত্রে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Bollywood Actress Hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE