Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘জীবন ব্যুমেরাংয়ের মতো, যা দেবে, ফিরে পাবে’, বিস্ফোরক নিখিল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ জানুয়ারি ২০২১ ১৩:৪৩
নিখিল জৈন।

নিখিল জৈন।
ছবি: সোশ্যাল মিডিয়া।

যশ-নুসরত প্রেমের গুঞ্জনে গোটা টলিউড যখন তোলপাড়, তখন নিখিল জৈনের জীবন কার্যত নিস্তরঙ্গ। সম্পর্কের টানাপড়েন নিয়ে শুরু থেকেই মুখে কুলুপ এঁটেছিলেন তিনি। তাঁর ব্যক্তিগত জীবনের উপর বয়ে যাওয়া ঝড়ের চিহ্ন পড়েনি সোশ্যাল মিডিয়ার দেওয়ালেও। ১৬ দিন পর নিজের বন্ধুর সঙ্গে একটি সেলফি পোস্ট করেছিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের স্বামী। ত্রিকোণ প্রেমের জেরে নুসরতের সঙ্গে সম্পর্কে চিড় ধরার পরেও কোনও ইঙ্গিতবাহী বার্তা দিয়ে ভার্চুয়াল বিতণ্ডা শুরু করেননি সোশ্যাল মিডিয়ায়।

তবে এ বার হাওয়া উল্টো দিকে বইছে। শুক্রবার ইনস্টাগ্রামে কোনও পাহাড়ি এলাকায় চোখে রোদচশমা লাগিয়ে হাসিমুখে নিজের একটি সেলফি পোস্ট করেছেন নিখিল। সম্ভবত কোনও থ্রো-ব্যাক পিকচার। তবে ছবির থেকেও চিত্তাকর্ষক পোস্টের বিবরণী।সেখানে নিখিল লেখেন, ‘জীবনটা ব্যুমেরাংয়ের মতো। যা তুমি দেবে, তা ফেরত পাবে।’

নুসরতের জন্যই কি এমন বার্তা নিখিলের? নাম না করেই কি স্ত্রীকে খোঁচা দিলেন তিনি? রোশন-শ্রাবন্তীর মতোই কি নাম লেখালেন ভার্চুয়াল বিতণ্ডার তালিকায়?

Advertisement

এই পোস্টের পর এমন অসংখ্য প্রশ্ন ঘুরপাক খাচ্ছে টলিপাড়ার আনাচে কানাচে। তবে নিখিলের এই ইঙ্গিতবাহী পোস্টের কোনও উত্তর দেখা যায়নি নুসরতের ইনস্টার দেওয়ালে।

দিন কয়েক আগেই নুসরতের বোন নুজহত জাহানের সঙ্গে ছবি দিয়ে নিখিল বুঝিয়ে দিয়েছেন, স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক ভাঙতে বসলেও পরিবারের সঙ্গে এখনও সহজ সম্পর্ক তাঁর। নুজহত নিজেও জামাইবাবুর পোস্টে তাঁকে ‘সব কিছু জন্য ধন্যবাদ’ জানিয়েছিলেন। অর্থাৎ নুসরতের কাছের মানুষরা যে এখনও নিখিলের থেকে মুখ ফিরিয়ে নেননি, তা স্পষ্ট সোশ্যাল মিডিয়ার দৌলতেই।

তবে কি শুধু স্ত্রীয়ের সঙ্গেই মান-অভিমানের পালা জারি রাখবেন নিখিল? আকারে ইঙ্গিতে নিজের রাগ, দুঃখ উগরে দেবেন তাঁর উপর?

আপাতত তাঁর পোস্ট কিন্তু সে দিকেই ইশারা করছে।

আরও পড়ুন

Advertisement