Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

নতুন ইনিংস শত্রুঘ্ন-কন্যার, সঞ্জয় লীলা ভন্সালীর পিরিয়ড ড্রামায় সোনাক্ষী

প্রাথমিক কথাবার্তা হয়ে গেলেও এখনও খাতায় কলমে সই করেননি অভিনেত্রী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ জানুয়ারি ২০২১ ১১:৩৯
সঞ্জয় লীলা ভন্সালী এবং সোনাক্ষী সিনহা।

সঞ্জয় লীলা ভন্সালী এবং সোনাক্ষী সিনহা।

শেষ তাঁকে বড় পর্দায় দেখা গিয়েছিল ‘দবং ৩’ ছবিতে রাজ্জো পাণ্ডের চরিত্রে। তার পর দীর্ঘ দিন লাইট-ক্যামেরা-অ্যাকশনের থেকে দূরে সোনাক্ষী সিনহা। কামব্যাক করতে চলেছেন তিনি। সঞ্জয় লীলা ভন্সালীর ‘হীরা মণ্ডি’ ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায়।

সঞ্জয়ের বেশির ভাগ ছবির মতো তাঁর প্রথম সিরিজটিও একটি পিরিয়ড ড্রামা। ১৮০০ সাল থেকে ১৯৫০ সালের পটভূমিকায় আবর্তিত হবে গল্প। প্রথমে ছবি করার কথা ভাবলেও, পরবর্তী সময় ৮টি পর্বের একটি সিরিজ তৈরি করা হবে বলে মনস্থির করেন পরিচালক। নেটফ্লিক্সে দেখানো হবে এই সিরিজ।

সূত্রের খবর, সোনাক্ষী একটি শক্তিশালী চরিত্রে অভিনয় করতে চলেছেন। প্রাথমিক কথাবার্তা হয়ে গেলেও এখনও খাতায় কলমে সই করেননি অভিনেত্রী। সোনাক্ষীর সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন হুমা কুরেশি, নিমরত কউর, সায়নী গুপ্ত, মনীষা কৈরালার মতো শিল্পীরা।

Advertisement

সিরিজটির প্রথম দুটি এবং শেষ পর্বটি পরিচালনা করবেন স্বয়ং সঞ্জয়। বাকি পর্বগুলির দায়িত্ব পরিচালক বিভু পুরীর। আগামী এপ্রিল থেকে পুরোদস্তুর শ্যুটিং শুরু হবে বলে জানা যাচ্ছে। বর্তমানে বাকি চরিত্রগুলির কাস্টিং চলছে।

‘দবং ৩’ বাদে সোনাক্ষীর শেষ কয়েকটি ছবির ভাঁড়ার ভরেনি বক্স অফিসে। পরবর্তী বড় পর্দায় তাঁকে দেখা যাবে 'ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া' ছবিতে। তার সঙ্গেই ওটিটিতে তাঁর ডেবিউও কি কেরিয়ারের নতুন দিক খুলে দেবে?

আরও পড়ুন

Advertisement