Advertisement
১৬ জুন ২০২৪
Deepika Padukone

বড় অঙ্কে বিক্রি হল দীপিকার মাতৃত্বকালীন পোশাক! ২০ মিনিটে এই গাউনের কত দর উঠল জানেন?

দীপিকা নিজেই সেই হলুদ গাউনের ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন। সঙ্গে জানান, এই পোশাক তিনি বিক্রি করছেন।

Deepika Padukone sold her yellow gown for a special cause

দীপিকা পাডুকোন। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৪:১১
Share: Save:

সম্প্রতি নিজের ব্র্যান্ডের একটি অনুষ্ঠানে হলুদ রঙের গাউন পরতে দেখা গিয়েছিল অভিনেত্রী দীপিকা পাডুকোনকে। ভোটদানের দিন তাঁর স্ফীতোদর নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেটাগরিকের একাংশ। আর তার পরেই হলুদ রঙের এই গাউন পরে প্রকাশ্যে আসেন তিনি। সেখানে স্পষ্ট হয় অন্তঃসত্ত্বা দীপিকার স্ফীতোদর। কিন্তু, এখন চর্চায় দীপিকার এই হলুদ গাউন।

দীপিকা নিজেই সেই হলুদ গাউনের ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন। সঙ্গে জানান, এই পোশাক তিনি বিক্রি করছেন। তিনি এই পোস্টে লেখেন, ‘‘একদম নতুন! কে পোশাকটি পেতে চলেছেন?’’ সেই পোস্টেই দীপিকা জানান, এই পোশাক বিক্রি করে যে টাকা উঠবে, তা চলে যাবে এক স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলে।

দীপিকার পরা পোশাক বিক্রি হতে যে বেশি সময় লাগবে না, তা বলাই বাহুল্য। তাই কয়েক মিনিটের মধ্যেই দীপিকা জানান, পোশাকটি ইতিমধ্যেই বিক্রি হয়েছে। পোশাকশিল্পীদের ডিজ়াইন করা এই পোশাক বিক্রি হয়েছে ৩২ হাজার টাকায়। দীপিকার টিম-এর পক্ষ থেকেই সংবাদমাধ্যমকে জানানো হয় যে, মাত্র ২০ মিনিটের মধ্যে ৩২ হাজার টাকায় বিক্রি হয়েছে এই পোশাক।

উল্লেখ্য, মুম্বইয়ে ভোটদান করতে যাওয়ার সময় থেকে ট্রোলিং এর শিকার হন দীপিকা। নেটাগরিকের একাংশ প্রশ্ন তোলেন, অভিনেত্রীর স্ফীতোদর আসল কি না, এই নিয়ে। কিন্তু বরাবরের মতো সৌজন্যের সঙ্গে তাঁদের জবাব দেন অভিনেত্রী। হলুদ গাউনে স্পষ্ট স্ফীতোদর দেখে চুপ হয়ে যান সেই নেটাগরিকেরা। দীপিকা-পতি তথা অভিনেতা রণবীর সিংহও স্ত্রীর প্রশংসা করে সমাজমাধ্যমে পোস্ট করেন আর নেটাগরিকের উদ্দেশে লেখেন, ‘বুরি নজ়রওয়ালে, তেরা মুহ্ কালা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE