Advertisement
২৪ জুলাই ২০২৪
Deepika Padukone

আলিয়া-ঐশ্বর্যাকে অতিক্রম করে গেলেন দীপিকা! বড় সুখবর পেলেন অভিনেত্রীর অনুরাগীরা

নতুন পালক জুড়ল অভিনেত্রীর মুকুটে। ভারতীয় তারকাদের মধ্যে শীর্ষস্থান অর্জন করলেন দীপিকাই।

Deepika Padukone tops IMDB’s list of 100 most viewed Indian stars of last decad

(বাঁ দিক থেকে) আলিয়া, দীপিকা ও ঐশ্বর্যা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৮:৫৪
Share: Save:

খুব শীঘ্রই সংসারে আসতে চলেছে নতুন সদস্য। তার আগেই আরও একটি সুখবর অভিনেত্রী দীপিকা পাডুকোনের অনুরাগীদের জন্য। নতুন পালক জুড়ল অভিনেত্রীর মুকুটে। ভারতীয় তারকাদের মধ্যে শীর্ষস্থান অর্জন করলেন দীপিকাই। গত এক দশকে আইএমডিবি-তে ‘মোস্ট ভিউড’ ভারতীয় তারকার খেতাব পেলেন দীপিকা।

২০১৪ থেকে ২০২৪-এ আইএমডিবি-র তালিকায় রয়েছে ১০০ জন তারকার নাম। তবে সবার মধ্যে যাঁকে সবচেয়ে বেশি মানুষ দেখেছেন, তিনি হলেন দীপিকা পা়ডুকোন। এই তালিকায় শাহরুখ খান, ঐশ্বর্যা রাই বচ্চনের নামও রয়েছে। কিন্তু সকলকে অতিক্রম করে গিয়েছেন দীপিকা। অর্থাৎ বোঝাই যায়, দীপিকাকে নিয়ে তাঁর অনুরাগীদের কৌতূহলের শেষ নেই।

২০০৭-এ ‘ওম শান্তি ওম’ ছবি থেকে অভিনয়ের সফর শুরু দীপিকার। এর আগে বেশ কয়েকটি মিউজ়িক ভিডিয়োয় কাজ করেছেন অভিনেত্রী। তবে ‘ওম শান্তি ওম’-এর পর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি দীপিকাকে। একের পর এক সফল ছবি রয়েছে তাঁর ভাঁড়ারে। এমনকি, হলিউডে গিয়েও নিজের জায়গা তৈরি করে এসেছেন অভিনেত্রী।

দীপিকার সফল ছবিগুলির মধ্যে রয়েছে ‘পিকু’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘রামলীলা’, ‘পদ্মাবৎ’, ‘তামাশা’, ‘ককটেল’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘পাঠান’, ‘জওয়ান’।

দীপিকা এই নতুন খেতাব পাওয়ার পরে তাঁর অনুরাগীদের উদ্দেশে কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে আরও ভাল কাজ উপহার দেওয়ার কথাও বলেছেন তিনি। দীপিকার পরে আইএমডিবি-র এই তালিকায় ক্রমানুসারে রয়েছেন শাহরুখ খান, ঐশ্বর্যা রাই বচ্চন, আলিয়া ভট্ট, ইরফান খান, আমির খান, সুশান্ত সিংহ রাজপুত, সলমন খান, হৃতিক রোশন ও অক্ষয় কুমার।

উল্লেখ্য, আগামী মাসেই মুক্তি পাবে দীপিকার ‘কল্কি ২৮৯৮ এডি’। এ ছাড়াও তাঁর হাতে রয়েছে ‘সিংহম আগেন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE