আজ ভ্যালেন্টাইনস্ ডে। প্রেমের হাওয়া সব দিকে। তার মধ্যেই যদি দেখেন গিটার হাতে রুক্মিণী মৈত্র। ঠিক পিছনেই রোম্যান্টিক মুডে বসে রয়েছেন দেব, তা হলে? হয়তো ভাবছেন ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করছেন এই অফস্ক্রিন জুটি।

না! দেব-রুক্মিণীর ভ্যালেন্টাইনস ডে-র পরিকল্পনা থাকতেই পারে। কিন্তু এই ছবি নিতান্তই অনস্ক্রিনের। রাজা চন্দের পরিচালানয় আসন্ন ছবি ‘কিডন্যাপ’-এ অভিনয় করছেন দেব-রুক্মিণী। এই ছবি তারই। ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পেল ‘কিডন্যাপ’-এর ফার্স্ট লুক।

ছবির চিত্রনাট্য অনুয়ায়ী দেবের চরিত্র পেশায় ডিজে। অন্য দিকে রুক্মিণীর চরিত্র মেঘনা পেশায় চিত্র সাংবাদিক। একটি পাবে দেখা হয় তাঁদের। সেখানে কিছু অসামাজিক কাজকর্মও হয়। মেঘনা সে সবের ছবি তুলে টার্গেট হয়ে যান। মেঘনা বিপদে পড়লে দীপ তাঁকে উদ্ধার করেন। একে অপরের প্রেমে পড়েন। মেঘনাকে কিডন্যাপ করা হয়। তার পর? দীপ কি বাঁচাতে পারবেন? সেই নিয়েই তৈরি এ ছবির ক্লাইম্যাক্স।

আরও পড়ুন, ‘মহালয়া’য় বীরেন্দ্রকৃষ্ণের বদলে উত্তম, মুক্তি পেল ট্রেলার

এন কে সলিলের লেখা স্ক্রিন প্লে এবং সংলাপে ভরপুর এই ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন জিত্ গঙ্গোপাধ্যায়। দেব-রুক্মিণী ছাড়াও চন্দন সেন, শ্রীপর্ণা রায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অসীম রায় চৌধুরির মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)