Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Dhanush

Dhanush: ধনুষের আসল বাবা-মা নাকি তাঁরাই! বর্ষীয়ান দম্পতিকে পাল্টা প্যাঁচে ফেললেন অভিনেতা

নিজেদের বাবা-মা হিসেবে দাবি করে ধনুষের কাছে টাকা চেয়েছিলেন দম্পতি। তার পরে নিজেরাই জড়িয়ে গেলেন আইনের প্যাঁচে!

‘বাবা-মা’কে ‘শিক্ষা’ দিলেন ধনুষ

‘বাবা-মা’কে ‘শিক্ষা’ দিলেন ধনুষ

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ১৯:০১
Share: Save:

জোর করে ‘বাবা-মা’ সাজতে গিয়ে উল্টে ফ্যাসাদে পড়ে গেলেন মাদুরাইয়ের বর্ষীয়ান দম্পতি কাথিরেসান এবং মীনাক্ষী। তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন দক্ষিণী অভিনেতা ধনুষ। ওই দম্পতির দাবি ছিল, জনপ্রিয় দক্ষিণী তারকা তাঁদেরই তৃতীয় সন্তান। ছবিতে অভিনয় করার জন্য নাকি বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন ধনুষ, এমনটাই বয়ান ছিল সেই দম্পতির। শুধু তা-ই নয়, নিজেদের বাবা-মা হিসেবে দাবি করে অভিনেতার কাছ থেকে রক্ষণাবেক্ষণ বাবদ ৬৫ হাজার টাকা চেয়েছিলেন তাঁরা। তবে শেষমেশ পড়ে গেলেন পাল্টা আইনি প্যাঁচে! সৌজন্যে তাঁদের ‘ছেলে’ ধনুষই।

দক্ষিণী অভিনেতার দাবি, ওই দম্পতি তাঁর বাবা-মা নন তো বটেই, তাঁদের সঙ্গে কোনও সম্পর্কই নেই তাঁর। জালিয়াতির উদ্দেশ্যেই তাঁরা এমন দাবি করছেন বলেই মনে করছেন তিনি। আইএএনএস সূত্রের খবর, ধনুষ এবং তাঁর বাবা কস্তুরি রাজা নিজেদের আইনজীবী হাজা মহিদিন গিস্তির মাধ্যমে আইনি নোটিস পাঠিয়েছেন ওই দম্পতিকে। তাঁরা যাতে এ ধরনের জালিয়াতির কারবার না করেন, সে নিয়েও তাঁদের সাবধান করা হয়েছে।

নোটিসে আরও বলা হয়েছে যে, ভবিষ্যতে ফের এই ধরনের দাবি করা হলে কাথিরেসান এবং মীনাক্ষী, উভয়ের বিরুদ্ধে মানহানির মামলা করা হবে। তাতে তাঁদের বিপদ বাড়তে পারে।

ধনুষ এবং তাঁর বাবা ওই দম্পতিকে একটি প্রেস বিবৃতি জারি করার আহ্বানও জানিয়েছিলেন। বলা হয়েছিল, তাঁরা দোষ স্বীকার করে ক্ষমা চেয়ে নিলে শাস্তি লাঘব করা হবে। অন্যথায় ১০ কোটি টাকা জরিমানা দিতে হবে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhanush Parents Fake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE