Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

মলদ্বীপে মধুচন্দ্রিমায় দিয়া ও বৈভব, সঙ্গে রয়েছেন অভিনেত্রীর সৎ মেয়েও

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ মার্চ ২০২১ ১৭:১৮
সৎ মেয়ের সঙ্গে দিয়া (বাঁ দিকে), নবদম্পতি বৈভব-দিয়া (ডান দিকে)।

সৎ মেয়ের সঙ্গে দিয়া (বাঁ দিকে), নবদম্পতি বৈভব-দিয়া (ডান দিকে)।

মলদ্বীপে মধুচন্দ্রিমায় দিয়া-বৈভব। তবে শুধু যুগলে নন, তাঁদের প্রেমের উদযাপনে সঙ্গী বৈভবের প্রথম পক্ষের কন্যাও। তাঁদের মধুচন্দ্রিমার ছবিতে ভরে উঠেছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল।

নীল আকাশ ও নীল সমুদ্রের মাঝে সাদা পোশাকে দিয়া। ৫টি ছবি পোস্ট করেছেন তিনি। একটিতে কেবল সমুদ্রের জলের ছবি। বাকি ৪টি ছবিতে দিয়াকে দেখা যাচ্ছে বিভিন্ন পোজে। পরনে সাদা পোশাক, মাথায় ঘিয়ে রঙের টুপি, চোখে গোল কালো চশমা। একটি ছবিতে সৎ মেয়ে সামায়রার সঙ্গে পোজ দিয়েছেন দিয়া। ধূসর রঙের জাম্পসুট পরে রয়েছেন বৈভব-কন্যা।

Advertisement

১৫ ফেব্রুয়ারি দীর্ঘ দিনের বন্ধু ও প্রেমিক বৈভব রেখির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী। তাঁদের সাতপাকে বাঁধা পড়ার প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে সম্পূর্ণ বৈদিক মতে। বিয়েতে ছিল না কন্যাদান প্রথা। বিয়ে দিয়েছেন এক মহিলা আইনজীবী। ২০১৪ সালে ব্যবসায়ী শাহিল সঙ্ঘকে বিয়ে করেছিলেন দিয়া। কিন্তু সেই দাম্পত্য টেকেনি। ৫ বছর পরে ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন তাঁরা।

বৈভবের প্রাক্তন স্ত্রী সুনয়নার একটি সাক্ষাৎকার থেকে জানা গিয়েছিল, তিনি দিয়া-বৈভবের বিয়ে নিয়ে খুবই খুশি। তাঁদের কন্যা সামায়রাও খুবই উত্তেজিত। বাবার বিয়েতে আনন্দ করেছেন তিনি। সুনয়না পেশায় যোগ প্রশিক্ষক এবং ওয়েলনেস থেরাপিস্ট।

আরও পড়ুন

Advertisement