Advertisement
১৮ মে ২০২৪
Ibrahim Ali Khan Palak Tiwari

পলক-ইব্রাহিমের সম্পর্কে সিলমোহর, মা অমৃতা ও দিদি সারাকে নিয়ে কোথায় গেলেন তাঁরা?

ইব্রাহিমের বলিউডের অভিষেকের প্রস্তুতি চলছে জোরকদমে। এর মাঝেই কি পলকের সঙ্গে তাঁর সম্পর্কে মান্যতা দিলেন মা অমৃতা সিংহ?

(বাঁ দিক থেকে) পলক তিওয়ারি, ইব্রাহিম আলি খান, অমৃতা সিংহ

(বাঁ দিক থেকে) পলক তিওয়ারি, ইব্রাহিম আলি খান, অমৃতা সিংহ ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৫:২৫
Share: Save:

দু’জনের প্রেমের গুঞ্জন সেই ২০২২ সাল থেকে। কিন্তু সম্পর্ক নিয়ে লুকোছাপা এখনও কাটেনি। বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছে ইব্রাহিম আলি খান ও পলক তিওয়ারিকে। তবে ক্যামেরা দেখলেই এড়িয়ে যান তাঁরা। কিন্তু নিজেদের সম্পর্ক নিয়ে এখনও তাঁরা প্রকাশ্যে কোনও কথা বলেননি। অবশ্য ইব্রাহিম কখনও কখনও একটু হেঁয়ালিপূর্ণ মন্তব্য করেছেন। যদিও পলক সইফ আলি খানের পুত্রকে 'বন্ধু'-ই বলে এসেছেন। গত বছর বলিউডে অভিষেক হয় পলকের। অন্য দিকে, ইব্রাহিমের বলিউডে অভিষেকের প্রস্তুতি চলছে জোরকদমে। এর মাঝেই কি তাঁদের সম্পর্কে মান্যতা দিলেন মা অমৃতা সিংহ?

চলতি বছরেই নববর্ষের রাতে একটি পার্টি থেকে একই গাড়িতে বেরোতে দেখা যায় ইব্রাহিম-পলককে। কিন্তু, আলোকচিত্রীদের দেখে পোশাক দিয়ে নিজের মুখ আড়াল করার চেষ্টা করেন ইব্রাহিম। অন্য দিকে, ক্যামেরা থেকে মুখ ঘুরিয়ে নেন পলক। অতীতেও বেশ কয়েক বার ইব্রাহিমের গাড়িতে তাঁকে দেখা মাত্রই মুখ লুকিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। তবে এ বার ইব্রাহিমের মা ও দিদি সারার আলি খানের সঙ্গে গোয়া ঘুরতে যান তাঁরা। যাওয়ার দিন ইব্রাহিমকে মা ও দিদির সঙ্গে বিমানবন্দরে দেখা যায়। তবে ফেরার সময় চার জনে আলাদা আলাদা ভাবে একই সময় বিমানবন্দর থেকে বেরোন। তাতেই দুই দুইয়ে চার করেছেন অনেকে। নেটপাড়ার একাংশের প্রশ্ন, তবে কি ইব্রাহিম-পলকের সম্পর্কে সম্মতি দিয়ে দিলেন মা অমৃতা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE