Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mira Rajput

বৌদি মীরার হাতে কষিয়ে থাপ্পড় খেলেন দেওর ঈশান, কী করলেন শাহিদ?

স্ত্রী ও ভাইয়ের ঝামেলায় বসে বসে ইন্ধন জোগাচ্ছেন শাহিদ। হঠাৎই রেগে ঈশানকে চড় কষালেন শাহিদ-পত্নী।

শাহিদ-পত্নী মীরার হাতে চড় খেলেন ঈশান।

শাহিদ-পত্নী মীরার হাতে চড় খেলেন ঈশান। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১০:০৬
Share: Save:

ঈশান খট্টর ও মীরা রাজপুত বলিউডের অন্যতম চর্চিত দেওর-বৌদি জুটি। তাঁদের খুনসুটির ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক। দু’জনের মধ্যে এই ভাব, এই আড়ি। শাহিদ কপূরের সৎভাইয়ের সঙ্গে মীরার দুষ্টুমিষ্টি ভিডিয়ো দেখতে ভালবাসেন তাঁদের অনুরাগীরা। নিরাশ করেন না টিনসেল টাউনের এই দেওর-বৌদি জুটিও। তবে এ বার যা হল, তা দেখে একটু ঘাবড়ে গেলেন সকলে। দেওরের উপর খাপ্পা মীরা। চেয়ারে বসে রয়েছেন ঈশান। উল্টো দিকে স্ত্রী ও ভাইয়ের ঝামেলায় বসে বসে ইন্ধন জোগাচ্ছেন শাহিদ। হঠাৎই রেগে ঈশানকে চড় কষালেন শাহিদ-পত্নী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেন শাহিদ কপূর। সেখানে দেখা মিলল এই ত্রয়ীর। মীরা বলছেন, ‘‘ঈশান, একদম বোকা সাজার ভান কোরো না। চুপ করে থাকবে।’’ ভাইকে এ ভাবে কথা শোনাচ্ছেন মীরা। এ দিকে সোফায় বসে দেখছেন শাহিদ! দু’জনের কারও মধ্যে কোনও মিটমাট করানোর বিষয়ে ভ্রুক্ষেপ নেই তাঁর। বরং ঈশানকে উস্কে দেন তিনি। শাহিদ বলেন, ‘‘কেমন পুরুষ তুমি, তোমার পৌরুষকে অপমান করছে, কী করছ তুমি?’’

দাদার কথা শুনে বৌদির কাছে কথা বলতে গিয়েই সপাটে চড় খেয়ে যান ঈশান। এই গোটা ঘটনাটা দেখে অদ্ভুত মনে হলেও ব্যাপারটা ততটা গুরুতর কিছু নয়। আসলে এই তিন জনে মিলে ‘দিল চাহতা হ্যায়’ ছবির একটি দৃশ্যে অভিনয় করছিলেন। নাম দিয়েছেন ‘দিল ক্যায় চাহতা হ্যায়’। আমির খান, অক্ষয় খন্না, সইফ আলি খানের জনপ্রিয় ছবির একটি দৃশ্য পুর্ননির্মাণ করতে দেখা যায়। যেখানে আকাশের (আমির খানের চরিত্রের নাম) উস্কানিতে প্রেমিকার কাছে থাপ্পড় খান সমীর (সইফ আলি খান অভিনীত চরিত্র)। এমন ভাবেই বিভিন্ন সময় একাধিক খুনসুটি, খেলাধুলোর ছবি বা ভিডিয়ো পোস্ট করে থাকেন মীরা-ঈশান। এ বারও তেমনই একটি মুহূর্তের ভিডিয়ো সমাজমাধ্যমে দিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mira Rajput Ishaan Khatter Shahid kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE