Advertisement
১৯ মে ২০২৪
Alia Bhatt

বিবাহবার্ষিকীতে স্ত্রীকে কী উপহার দিয়েছেন রণবীর? আলিয়া গাড়ি থেকে নামতেই স্পষ্ট হল

অনেকেরই অনুমান, লন্ডন থেকে আলিয়ার জন্য ব্যাগভর্তি উপহার নিয়ে ফিরেছিলেন রণবীর। তার মধ্যেই লুকিয়ে ছিল সেটি। যদিও আলিয়া বা রণবীর এ বিষয়ে নিশ্চিত করে কিছু জানাননি।

Did Ranbir Kapoor gift Alia Bhatt an expensive handbag

বিয়ের তারিখ এসে যেতেই প্রেমে মশগুল জুটি, আবার নতুন করে ফিরে দেখছেন রোমাঞ্চের গতিময় অধ্যায়। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ০৮:৪২
Share: Save:

প্রথম বিবাহবার্ষিকীতে একসঙ্গে বেরিয়েছিলেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। গাড়ি থামিয়ে কাচ নামিয়ে অনুরাগীদের ভালবাসা এবং শুভেচ্ছা গ্রহণ করেছিলেন দম্পতি। ক্যামেরায় ধরা পড়েছিল ‘রণলিয়া’র প্রেমঘন মুহূর্ত। লজ্জায় লাল হয়ে আলিয়া চুম্বন এঁকে দিয়েছিলেন স্বামীর গালে।

পরে জানা যায়, মুম্বইয়ে তাঁর নির্মীয়মাণ বাড়ি দেখতে চলেছিলেন সে দিন জুটিতে। যখন গাড়ি থেকে নামেন আলিয়া, আলোকচিত্রীদের নজরে আসে অভিনেত্রীর হাতে বহুমূল্য ব্যাগ। ভিডিয়ো ভাইরাল হতেও দুইয়ে দুইয়ে চার করে নেন অনুরাগীরা, এ ব্যাগ নিশ্চয়ই বিবাহবার্ষিকীর উপহার! রণবীর ভালবেসে দিয়েছেন তাঁর স্ত্রীকে।

শ্যানেল সংস্থার সেই হাতব্যাগটির দাম ভারতীয় মুদ্রায় ১০ লক্ষ টাকা তো হবেই। লন্ডন থেকে এটিই কি নিয়ে এসেছিলেন রণবীর? সম্প্রতি মুম্বই বিমানবন্দরে আলোকচিত্রীদের ক্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেতা। পরনে কোয়ার্ড সেট, মাথায় টুপি। তবে নজর কেড়েছে তাঁর হাতের ব্যাগ। অনেকেরই অনুমান, লন্ডন থেকে আলিয়ার জন্য ব্যাগভর্তি উপহার নিয়ে ফিরেছিলেন রণবীর। তার মধ্যে এই ব্যাগটিও ছিল। যদিও আলিয়া বা রণবীর এ বিষয়ে নিশ্চিত করে কিছু জানাননি।

বিয়ের তারিখ এসে যেতেই প্রেমে মশগুল জুটি, আবার নতুন করে ফিরে দেখছেন রোমাঞ্চের গতিময় অধ্যায়। ২০২২ সালের ১৪ এপ্রিল সাত পাক ঘোরেন ‘রণলিয়া’। দেখতে দেখতে এক বছর দাম্পত্যজীবন কাটিয়ে ফেললেন তাঁরা। বিয়ের ছ’মাসের মাথায় কন্যাসন্তানের মা-বাবা হন দম্পতি। তবু আক্ষেপ রণবীরের, আলিয়ার ভাল স্বামী হতে পারেননি। এক সাক্ষাৎকারে রণবীরকে প্রশ্ন করা হয়, ‘‘আপনি কি ভাল স্বামী হতে পেরেছেন?’’ খুব একটা না ভেবেই রণবীর বলেন, ‘‘আসলে জীবনে সব কিছুতেই যে তুমি এক নম্বর হবে, তেমনটা নয়। আমি মনে করি না, আমি ভাল ছেলে কিংবা ভাল স্বামী হতে পেরেছি। তবে এই সচেতনতাটা থাকা দরকার। সেটা থাকলেই বুঝবেন যে, সঠিক পথে আছেন।’’

বিবাহবার্ষিকীতে সমাজমাধ্যমে একগুচ্ছ ছবি ভাগ করে নেন দম্পতি। গায়েহলুদ থেকে শুরু করে বিয়ের নানা মুহূর্তের স্মৃতি পোস্ট করে সবাইকে ভালবাসা জানান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Gift
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE