Advertisement
০৪ অক্টোবর ২০২২
rihanna

রিহানার সঙ্গে দিলজিৎ, প্রকাশ পেল নয়া গানের ভিডিয়ো

৬ ঘণ্টার মধ্যে প্রায় ২ লক্ষ মানুষের মন জয় করে নিয়েছে দিলজিতের এই গানের ভিডিয়ো। ভিডিয়োর ভিউ প্রায় ৭ লক্ষ ছুঁই ছুঁই।

দিলজিৎ ও রিহানা

দিলজিৎ ও রিহানা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ১৫:২৪
Share: Save:

প্রকাশ পেল 'রিরি' গানের ভিডিয়ো। মার্কিন পপ গায়িকা রিহানাকে উৎসর্গ করে ভিডিয়োটি পোস্ট করলেন গানটির গায়ক পঞ্জাবি সুপারস্টার দিলজিৎ দোশাঞ্জ। ৬ ঘণ্টার মধ্যে প্রায় ২ লক্ষ মানুষের মন জয় করে নিয়েছে দিলজিতের এই গানের ভিডিয়ো। ভিডিয়োর ভিউ প্রায় ৭ লক্ষ ছুঁই ছুঁই।
'রিরি' গানটির অডিয়ো এর আগেই প্রকাশ পেয়ে গিয়েছে ইউটিউবে। বুধবার থেকেই এই গানটি নিয়ে মাতামাতি শুরু হয়েছে দেশ জুড়ে। শনিবার গায়ক ও অভিনেতা দিলজিৎ দোশাঞ্জ গানের ভিডিয়ো নিজের সমাজমাধ্যমে পোস্ট করলেন। 'ও বারবাডোসের সুন্দরী মেয়ে' বাক্য দিয়ে শুরু হয়েছে গানটি। তার পর গোটা গানেই রিহানার প্রশংসা করা হয়েছে।
মঙ্গলবার টুইটারের মাধ্যমে মার্কিন পপ স্টার রিহানা ভারতের কৃষক আন্দোলন নিয়ে মুখ খুলেছেন। তাঁর প্রশ্ন ছিল, 'এই বিষয় নিয়ে কেউ কথা বলছে না কেন?' এর পর সারা দেশে ঝড় বয়ে যায় রিহানার মন্তব্য নিয়ে। কঙ্গনা রানাউত থেকে শুরু করে চলচ্চিত্র ও খেলার দুনিয়ার বিশিষ্টজনেরা এক এক করে রিহানার বিরুদ্ধে এক জোট হন। তাঁদের দাবি, দেশের মানুষকে সঙ্ঘবদ্ধ হতে হবে। এ ভাবে বাইরের দেশের কেউ বলে দিতে পারেন না, কী করা উচিত বা উচিত নয়।

কিন্তু দিলজিতের মতো বহু তারকা রিহানার পক্ষে দাঁড়িয়েছেন। যার জন্য কঙ্গনা রানাউতের কাছ থেকে অভিনেত্রী তাপসী পান্নুকে শুনতে হয়েছে, তিনি 'দেশের বোঝা'। এমনকি রিহানাকে পপ গায়িকা না বলে 'পর্ন গায়িকা' বলে অপমান করার চেষ্টা করেছেন কঙ্গনা। কিন্তু তাও মুখ খুলতে ভয় পাননি দিলজিৎ, তাপসী, কঙ্কনা সেনশর্মার মতো তারকারা।
আর তারই প্রকাশ এই গানের ভিডিয়ো। যেখানে রিহানার উচ্চ প্রশংসা করা হয়েছে। তাঁকে 'পরি'-র সঙ্গে তুলনা করা হয়েছে। গানটি লিখেছেন রাজ রাঞ্জোধ, সুর দিয়েছেন বিশ্বখ্যাত সুরকার ইন্টেন্স। ভিডিয়োটিতে ব্যবহৃত হয়েছে রিহানার কিছু পুরনো ভিডিয়ো ক্লিপ।
অনুরাগীদের প্রশংসায় ভরে উঠছে নেট দুনিয়া। নেটাগরিকদের দাবি, যে ভাবে নিজের অভিনেতা ও গায়ক জীবনের ক্ষতি হওয়ার ভয় না পেয়ে অন্যায়ের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছেন দিলজিৎ, তার জন্য তাঁকে কুর্নিশ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.