Advertisement
২০ মে ২০২৪
Death

Bollywood death: মদ্যপানে বাবার আপত্তি, মত্ত অবস্থায় পাঁচতলা থেকে ঝাঁপ দেন বলি-পরিচালকের পুত্র

পুলিশের এক আধিকারিক জানান, মদ্যপান করে নিজের উপর নিয়ন্ত্রণ হারাতেন মন্নন। দোলের দিনও মত্ত অবস্থায় ক্ষিপ্ত হয়ে ওঠেন নিজের মায়ের উপর।

বাবার সঙ্গে বচসার কারণেই মৃত্যু মন্ননের?

বাবার সঙ্গে বচসার কারণেই মৃত্যু মন্ননের?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ১২:২৬
Share: Save:

পরিচালক গিরিশ মালিকের ছেলে মন্ননের মৃত্যু নিছক দুর্ঘটনা নয়। আত্মহত্যা করেন তিনি। তদন্তে এমনই তথ্য উঠে এল পুলিশের হাতে।

শুক্রবার দোল খেলে বাড়িতে ফিরেছিলেন মন্নন। এর পরেই অঘটন। এত উঁচু থেকে তিনি কী ভাবে পড়লেন, সেই প্রশ্নের উত্তরে মুখে কুলুপ এঁটেছিল পরিবার। পরে জানা যায়, বাড়িতে মদ্যপান নিয়ে বচসার জেরে পাঁচতলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন মন্নন। স্থানীয় পুলিশ আধিকারিক এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, “হোলি খেলার পরে মদ্যপান করে বাড়িতে ফিরেছিলেন মন্নন। বাড়ি ফিরেও মদ্যপান করেন। বাবা নিষেধ করলে বচসা বাধে। তার জেরেই প্রচণ্ড উত্তেজিত হয়ে জানলা ভেঙে ঝাঁপ দেন ওই তরুণ।”

পরিবার সূত্রে মন্ননের বয়স প্রথমে ১৭ বছর বলা হয়েছিল। পরে জানা যায়, ১৮ বছর হয়ে গিয়েছে তাঁর। পুলিশ আধিকারিক জানান, মদ্যপান করে মাঝেমধ্যেই নিজের উপর নিয়ন্ত্রণ হারাতেন মন্নন। দোলের দিনও মত্ত অবস্থায় ক্ষিপ্ত হয়ে ওঠেন নিজের মায়ের উপর। তদন্তকারীদের অনুমান, মা-বাবার চোখের আড়াল হতেই সুযোগ বুঝে ঝাঁপ দেন মন্নন। মনে করা হচ্ছে, মন্ননের মৃত্যুর সময়ে গিরিশ নিজের ঘরে এবং তাঁর স্ত্রী রান্নাঘরে ছিলেন।

গুরুতর আহত ওই তরুণকে তড়িঘড়ি কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। দিল্লিতে ছেলের শেষকৃত্য করবেন গিরিশ এবং তাঁর স্ত্রী। সেখানেই তাঁদের পরিবারের অন্য সদস্যরা থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE