Advertisement
০১ অক্টোবর ২০২২
Tollywood

Kamaleswar: ভাল আছি, বৃহস্পতিবার ছাড়া পাব, আনন্দবাজার অনলাইনকে বললেন কমলেশ্বর মুখোপাধ্যায়

স্টেন্ট বসানোর পরে বিপন্মুক্ত পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। হাসপাতালের কেবিন থেকেই আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথোপকথন।

 পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।

পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ০০:২৬
Share: Save:

ভাল আছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। হাসপাতালের কেবিন থেকে নিজমুখে আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন সে কথা। গত শনিবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ‘মেঘে ঢাকা তারা’র পরিচালক। পরীক্ষার পরে জানা যায়, তাঁর হার্টে ব্লকের কথা। দ্রুত চিকিৎসা শুরু হয়। স্টেন্ট বসানোর পরেই ক্রমশ সুস্থ তিনি। মঙ্গলবার কেবিনে স্থানান্তরিত করা হয় তাঁকে। আগামীতে কড়া বিধিনিষেধ মানতে হবে পরিচালককে। চিকিৎসকের কড়া নির্দেশ, মদ্যপান, ধূমপান, পাঁঠার মাংস, তেল-মশলা, শর্করা জাতীয় খাবার নিষিদ্ধ। সুস্থ থাকতে ওজনও ঝরাতে হবে পরিচালককে।

আনন্দবাজার অনলাইন কথা বলেছিল পরিচালকের স্ত্রী রেশমি মুখোপাধ্যায়ের সঙ্গেও। তাঁর দাবি, ‘‘বেশ কিছু দিন ধরেই শরীর ভাল যাচ্ছিল না। কাজ করতে করতে বারেবারে বলেছেন, সারা গায়ে ব্যথা। প্রথমে ভেবেছিলাম পরিশ্রমের কারণে। পরে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক ভাবে হৃদ্‌রোগ ধরা পড়েনি। গত শনিবার বুকে ব্যথা, শারীরিক অস্বস্তি বাড়ায় ভর্তি করা হয় হাসপাতালে।’’

কমলেশ্বর বলেছেন, ‘‘বৃহস্পতিবার দুপুরে ছাড়া পাচ্ছি হাসপাতাল থেকে। বাড়ি ফিরে কয়েক দিন একটু বিশ্রাম। তার পরেই রবিনসন স্ট্রিট-কাণ্ড নিয়ে যে ডক্যু সিরিজ তৈরি হয়েছে, তার এক দিনের শ্যুট বাকি। সেটা এ বার শেষ করতে হবে।’’ এই নিয়ে দুটো স্টেন্ট বসল পরিচালকের শরীরে। ২০১৩-য় আরও এক বার হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন ‘চাঁদের পাহাড়’-এর পরিচালক। তখনও স্টেন্ট বসেছিল। তার পর টানা ৯ বছর ভালই ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.