Advertisement
০২ মে ২০২৪
Tollywood

জন্মদিনে স্বামীর বিশেষ উপহার পিয়ানকে, স্ত্রীকে কী ভাবে চমকে দিলেন রাজা?

প্রতি বছর স্ত্রীর জন্মদিন একটু অন্য ভাবে পালন করতে পছন্দ করেন পরিচালক রাজা চন্দ। এই বছর স্ত্রীকে বিশেষ উপহার দিলেন তিনি।

Director Raja Chanda celebrated wife Paean Sarkar in a special way

পিয়ান সরকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৫১
Share: Save:

জন্মদিনে উপহার বা কোনও চমক পেতে কার না ভাল লাগে! তবে অভিনেত্রী পিয়ানকে তাঁর স্বামী জন্মদিন উপলক্ষে যে বিশেষ উপহার দিয়েছেন, তা পাওয়ার আগে সে বিষয়ে তাঁর বিন্দুমাত্র ধারণা ছিল না। পিয়ানের স্বামী টলিপাড়ার পরিচালক রাজা চন্দ। ১১ সেপ্টেম্বর সোমবার ছিল পিয়ানের জন্মদিন। বিশেষ দিনে স্ত্রীকে চমকে দিলেন পরিচালক।

এই মুহূর্তে রাজা এবং পিয়ান রয়েছেন দিল্লিতে। বরং বলা ভাল, আগ্রায়। জন্মদিনে স্ত্রীকে নিয়ে তিনি পৌঁছে গিয়েছিলেন তাজমহলে। রাজা বললেন, ‘‘ওর অনেক দিনের শখ ছিল। আমিও প্রথম বার। তাই ভাবলাম, ওর জন্মদিনে তাজমহল দেখতে গেলে বেশ ভালই হবে।’’ পিয়ান কিন্তু শুরু থেকে বিষয়টা জানতেন না। বললেন, ‘‘দিল্লিতে ওর কাজ আছে বলে এসেছিলাম। তার পর আগ্রার গাড়ি বুকিং হচ্ছে দেখে বুঝতে পারি। ঐতিহাসিক স্থান আমার খুবই পছন্দের। তবে এ রকম চমক আশা করিনি।’’

Director Raja Chanda celebrated wife Paean Sarkar in a special way

রাজা-পিয়ান। ছবি: সংগৃহীত।

এর আগে একাধিক বার পরিকল্পনা হলেও তাজমহল দর্শন করা হয়নি পিয়ানের। বলেছিলেন, ‘‘তাজমহল তো প্রেমেরই প্রতীক। তাই জন্মদিনে দু’জনে সেখানে উপস্থিত থাকতে পেরে আরও খুশি হয়েছি।’’ উল্লেখ্য, ২০১৮ সালে রাজাকে বিয়ে করেন পিয়ান। বিয়ের পর স্বামীর কাছ থেকে পাওয়া সব থেকে বড় চমক কি তাজমহল দর্শনের পরিকল্পনা? পিয়ান বললেন, ‘‘আসলে প্রত্যেক বারেই ও কিছু না কিছু পরিকল্পনা করে। তবে এটা ঠিক এ বারের অভিজ্ঞতা আমি দীর্ঘ দিন মনে রাখব।’’

সম্প্রতি, ‘মেয়েবেলা’ সিরিয়ালে দর্শক পিয়ানকে দেখেছেন। নতুন কাজ নিয়ে কথাবার্তা চলছে বলে জানালেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Tollywood Director raja chanda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE