Advertisement
১১ মে ২০২৪
Disha Patani

Disha-Tiger: বোনকে নিয়ে দিশা পটানির সঙ্গে নৈশভোজে টাইগার শ্রফ, দু’জনের সম্পর্ক নিয়ে জল্পনা

একাধিক সম্পর্ক নিয়ে এই মুহূর্তে গুঞ্জন চলছে বলিউডে। এর মধ্যে রয়েছে টাইগার শ্রফ এবং দিশা পটানির সম্পর্কও। খোলামেলা ছবি দিয়ে নেটমাধ্যমে প্রায়ই আলোচনায় থাকেন দিশা। সম্প্রতি টাইগার শ্রফের সঙ্গে নৈশভোজে যেতে দেখা গিয়েছে দিশা পটানিকে। সঙ্গে ছিলেন টাইগারের বোন কৃষ্ণা শ্রফও।

দিশা পটানি এবং টাইগার শ্রফ

দিশা পটানি এবং টাইগার শ্রফ

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ২০:৩১
Share: Save:

একাধিক সম্পর্ক নিয়ে এই মুহূর্তে গুঞ্জন চলছে বলিউডে। এর মধ্যে রয়েছে টাইগার শ্রফ এবং দিশা পটানির সম্পর্কও। খোলামেলা ছবি দিয়ে নেটমাধ্যমে প্রায়ই আলোচনায় থাকেন দিশা। সম্প্রতি টাইগার শ্রফের সঙ্গে নৈশভোজে যেতে দেখা গিয়েছে দিশা পটানিকে, সঙ্গে ছিলেন টাইগারের বোন কৃষ্ণা শ্রফও। এতে আরও জোরালো হয়েছে টাইগার-দিশার সম্পর্ক নিয়ে গুঞ্জন।

নৈশভোজে টাইগার-দিশা-কৃষ্ণা

নৈশভোজে টাইগার-দিশা-কৃষ্ণা

এই নৈশভোজে টাইগারের পরনে ছিল ধূসর টি-শার্ট এবং কালো ট্রাউজার। দিশা পরেছিলেন বাদামি রঙের স্কিনি টিশার্ট এবং কালো ট্রাউজার। টাইগারের বোন কৃষ্ণাকে দেখা যায় বেশ খোলামেলা পোশাকে- সাদা ক্রপ টপের সঙ্গে ছিল সবুজ প্যান্ট। কৃষ্ণা শ্রফের উন্মুক্ত এবসে শোভা পেয়েছে ট্যাটু এবং পিয়ার্সিং।

গত ২ মার্চ টাইগারের জন্মদিনেও নেটমাধ্যমে ভিডিয়ো পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছিলেন দিশা, যদিও তখন টাইগারকে ‘প্রিয় বন্ধু’ বলে উল্লেখ করেছিলেন। কিন্তু সাম্প্রতিক কালে বেশ কয়েক বার টাইগার-দিশাকে ডেটে যেতে দেখা গিয়েছে, সম্পর্কের বিষয়ে অবশ্য কেউই মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Disha Patani tiger shroff
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE