Advertisement
০৩ মে ২০২৪
Disney

‘ডিজ়নি’র প্রথম ভারতীয় রাজকন্যা! মিউজ়িক্যাল ছবিতে তাকে দেখা যাবে খুব তাড়াতাড়ি

‘ডিজ়নি’র প্রযোজনায় আসতে চলেছে নতুন মিউজ়িক্যাল ছবি। যাতে প্রথম বার আত্মপ্রকাশ করবে ভারতীয় রাজকুমারী। পরিচালনায় ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিজ’-এর নির্মাতা গুরিন্দর চড্ডা।

‘ডিজ়নি’র প্রযোজনায় আসতে চলেছে নতুন মিউজ়িক্যাল ছবি। যাতে প্রথম বার আত্মপ্রকাশ করবে ভারতীয় রাজকুমারী।

‘ডিজ়নি’র প্রযোজনায় আসতে চলেছে নতুন মিউজ়িক্যাল ছবি। যাতে প্রথম বার আত্মপ্রকাশ করবে ভারতীয় রাজকুমারী। সংগৃহীত

সংবাদ সংস্থা
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৫:১১
Share: Save:

স্লিপিং বিউটি থেকে শুরু করে ‘ফ্রোজ়েন’-এর এলসা কিংবা অ্যানা, ডিজ়নি রাজকুমারীরা সবাই শ্বেতাঙ্গ। শুধু আলাদিনের জ়্যাসমিনের পর মোয়ানাকে এনে বর্ণবৈষম্য দূর করার প্রয়াস চলছে, কিন্তু বাকি ছিল এক জন ভারতীয় রাজকন্যে। সেই অভাব এ বার পূরণ হতে চলেছে শীঘ্রই।

আমেরিকার এক প্রতিবেদন অনুযায়ী, ‘ডিজ়নি’র প্রযোজনায় আসতে চলেছে নতুন মিউজ়িক্যাল ছবি। যাতে প্রথম বার আত্মপ্রকাশ করবে ভারতীয় রাজকুমারী। পরিচালনায় ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিজ’-এর নির্মাতা গুরিন্দর চড্ডা এবং পল ম্যায়েদা বার্জেস।

চিত্রনাট্য লিখেছেন তাঁরাই। গুরিন্দর ছবিটির প্রযোজনারও দায়িত্ব নিয়েছেন। যদিও ছবির নাম কিংবা বিষয়বস্তু নিয়ে এখনও কোনও তথ্য প্রকাশ করা হয়নি। জানা গিয়েছে, গোটা কাজটির তত্ত্বাবধানের দায়িত্বে আছেন ‘ওয়াল্ট ডিজ়নি মোশন পিকচার প্রোডাকশন’-এর প্রেসিডেন্ট শন বেইলি।

গুরিন্দর নিজে এক প্রযোজনা সংস্থার মালিক। যার নাম ‘বেন্ড ইট ফিল্মস’। তাঁর ছবিগুলি ইতিমধ্যেই বিশ্বব্যাপী বক্স অফিসে কয়েকশো কোটি টাকার ব্যবসা করেছে। দু’বার আন্তর্জাতিক পুরস্কারের জন্যও মনোনীত হয়েছিল তাঁর ছবি ‘ভাজি অন দ্য বিচ’ এবং ‘বেন্ড ইট লাইক বেকহ্যাম’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Disney Princess
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE