Advertisement
১৫ জুলাই ২০২৪
Liger

প্রযোজকের বাড়ির সামনে পরিবেশকদের ধর্না, পুলিশের কাছে সাহায্যের আবেদন পরিচালকের

বক্স অফিসে ব্যর্থ বিজয় দেবেরাকোণ্ডা ও অনন্যা পণ্ডে অভিনীত ‘লাইগার’। দু’মাস ধরে ক্ষতিপূরণ চাইছেন পরিবেশকরা। এ বারে অবস্থান বিক্ষোভ।

নতুন করে বিতর্কে জড়াল অনন্যা পাণ্ডে ও বিজয় দেবেরাকোণ্ডার ‘লাইগার’।

নতুন করে বিতর্কে জড়াল অনন্যা পাণ্ডে ও বিজয় দেবেরাকোণ্ডার ‘লাইগার’। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৩:৫১
Share: Save:

ছবি মুক্তির ঠিক দু’মাসের মাথায় নতুন করে বিতর্কে জড়াল বিজয় দেবেরাকোণ্ডা ও অনন্যা পাণ্ডে অভিনীত ছবি ‘লাইগার’। ছবিটি মুক্তি পাওয়ার পর মোটেই দর্শকমনে জায়গা করে নিতে পারেনি। ফলে স্বাভাবিক ভাবেই বক্স অফিসে ভরাডুবি অনিবার্য হয়ে ওঠে। ছবির ব্যর্থতার কারণে ছবির পরিচালক পুরী জগন্নাথের কাছে ক্ষতিপূরণ দাবি করে বসেন। পুরী এই ছবির অন্যতম প্রযোজকও বটে। কিন্তু বারংবার অনুরোধ করা সত্ত্বেও নির্মাতাদের তরফে কোনও পদক্ষেপ করা হয়নি। অবশেষে পরিবেশকদের একাংশ পাওনা টাকা উদ্ধারের জন্য বৃহস্পতিবার পুরীর হায়দরাবাদের বাড়ির সামনে বিক্ষোভ অবস্থানের সিদ্ধান্ত নেন।

পুরী জগন্নাথ।

পুরী জগন্নাথ। ফাইল চিত্র।

এই পরিকল্পনা জানার পর পুরী জগন্নাথ হাদরাবাদ পুলিশের কাছে অভিযোগ জানিয়ে সুরক্ষার আবেদন করেন। পুলিশকে দেওয়া চিঠিতে পুরী জানিয়েছেন যে, তিনি এখন মুম্বইতে। ফলে হায়দরাবাদে তাঁর পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। পুলিশ যেন অবিলম্বে পদক্ষেপ করে। সেই সঙ্গে পরিচালক আরও দাবি করেছেন, তাঁকে টাকা ফেরত দেওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। অন্য দিকে এর মধ্যেই নেটদুনিয়ায় একটি অডিয়ো রেকর্ডিং ভাইরাল হয়। দাবি করা হচ্ছে, সেটা নাকি পুরী জগন্নাথের সঙ্গে জনৈক পরিবেশকের ফোনালাপ। সেখানে পরিচালককে বলতে শোনা যাচ্ছে, ‘‘আপনি কি আমাকে ব্ল্যাকেমল করছেন?’’ ওই অডিয়ো রেকর্ডিংয়ে পুরী নাকি দাবি করেছেন, পরিবেশকদের সঙ্গে তাঁর একপ্রস্ত কথা হয়েছিল। তিনি সময় চেয়েছিলেন। কিন্তু যাঁরা বিক্ষোভ দেখাবেন, তাঁদের তিনি টাকা ফেরত দেবেন না। এখন প্রযোজক বনাম পরিবেশকদের এই লড়াই কোন দিকে এগোয় সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liger Vijay Deverakonda Film Producer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE