Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Koffee With Karan Update

তারকাসন্তান নয়, ‘কফি উইথ কর্ণ’-এ এ বার ভিড় তারকাদের! কর্ণের তালিকায় জায়গা পেলেন কারা?

২০০৪ সাল থেকে চলছে এই কফি-আড্ডা। সাতটি সিজ়নের পরে চলতি বছরে অষ্টম সিজ়নে পা ‘কফি উইথ কর্ণ’-এর। নিজের কফি কাউচকে এ বার কিছুটা অন্য ভাবে সাজাচ্ছেন কর্ণ।

Karan Johar.

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৯:১২
Share: Save:

বলিপাড়া এখন সরগরম ‘কফি উইথ কর্ণ’-এর চর্চায়। বলিউডের অন্যতম নামজাদা পরিচালক-প্রযোজক কর্ণ জোহর ফিরছেন নিজের কফি-আড্ডায়। বলিউডের অন্যতম জনপ্রিয় টক শো ‘কফি উইথ কর্ণ’। ২০০৪ সাল থেকে শুরু করে এখনও পর্যন্ত সফল ভাবে মোট সাতটি সিজ়ন পেরিয়েছে এই অনুষ্ঠানের। সাতটি সফল সিজ়নের পরেও ‘কফি উইথ কর্ণ’ নিয়ে কম জলঘোলা হয়নি। কেবল তারকাসন্তানদেরই নিজের অনুষ্ঠানে আমন্ত্রণ জানান তিনি, কর্ণের বিরুদ্ধে এমন অভিযোগও উঠেছে একাধিক বার। সমালোচনার কথা মাথায় রেখে অন্যান্য সিজ়নের চেয়ে চলতি বছরের কফি-আড্ডায় কিছু পরিবর্তন আনতে চলেছেন কর্ণ। ঠিক কেমন সেই পরিবর্তন?

(বাঁ দিকে) জ়িনাত আমন। নীতু সিংহ (ডান দিকে)।

(বাঁ দিকে) জ়িনাত আমন। নীতু সিংহ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

কয়েক মাস আগে খবর পাওয়া গিয়েছিল, কর্ণের প্রিয় বন্ধু ও বলিউডের বাদশা শাহরুখ খানের হাত ধরে নাকি উদ্বোধন হতে চলেছে ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের। শাহরুখের সঙ্গে নাকি টেলিভিশনে আত্মপ্রকাশ করতে চলেছেন তাঁর ছেলে ও বলিউডের নবাগত পরিচালক আরিয়ান খানও। সে ক্ষেত্রে একই পর্বে তারকা ও তারকাসন্তান— দু’জনকেই কফি কাউচে পাবেন কর্ণ। খবর, আসন্ন সিজ়নে তারকাসন্তানদের চেয়ে তারকাদের বেশি গুরুত্ব দিচ্ছেন তিনি। শুধু তারকা নন, যাঁরা মেধা ও প্রতিভার ভিত্তিতে বিনোদন জগতে নিজেদের জায়গা তৈরি করেছেন, তেমন তারকাদেরও কফি-আড্ডায় আমন্ত্রণ জানাতে চলেছেন কর্ণ। যেমন, জ়িনাত আমন ও নীতু সিংহ। শোনা যাচ্ছে, একই পর্বে হাজির হতে চলেছেন এই দুই তারকা। সমাজমাধ্যমের পাতায় আত্মপ্রকাশ করার পর থেকে ফের আলোচনায় উঠে এসেছেন জ়িনাত। পাশাপাশি, ‘যুগ যুগ জিয়ো’-র মতো ছবির মাধ্যমে প্রচারে ফিরেছেন নীতুও। এই দুই তারকাকে তাই একসঙ্গে কফি কাউচে পেতে মরিয়া কর্ণ।

শোনা যাচ্ছে, চলতি বছরে ‘কফি উইথ কর্ণ’-এ একটি পর্বে একসঙ্গে দেখা যেতে পারে আলিয়া ও করিনাকে। খবর, শুটিংও নাকি সেরে ফেলেছেন দুই নায়িকা। তা ছাড়াও, দেখা যেতে পারে অজয় দেবগন ও রোহিত শেট্টিকেও। খবর, ‘কফি উইথ কর্ণ’-এ ‘সিংহম আগেন’-এর প্রচার সারবেন তাঁরা। দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহকেও একটি পর্বে দেখা যাবে বলে খবর। তবে, রণবীর কপূর আসবেন কি না কর্ণের এই অনুষ্ঠানে, তা এখনও নিশ্চিত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE