Advertisement
১১ মে ২০২৪
katrina kaif

Katrina Kaif: বলিউডের ১৯ বছরে, বিলাসবহুল গাড়িতেই মজে ক্যাটরিনা

প্রায় এক যুগের বেশি কাটিয়ে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে। এই কয়েক বছরে ক্যাটরিনার গাড়ির তালিকা দেখলে অবাক হবেন।

জানেন কি ক্যাটরিনার সম্পত্তির পরিমাণ কত?

জানেন কি ক্যাটরিনার সম্পত্তির পরিমাণ কত?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৪:১৭
Share: Save:

১৬ জুলাই ৩৯ বছরে পা দিলেন ক্যাটরিনা কইফ। ইতিমধ্যে এক দশকেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে। সলমন খান, শাহরুখ খান, আমির খানের পাশাপাশি তিনিও এখন একশো কোটির ক্লাবের সদস্য। ঝুলিতে একের পর এক হিট ছবি, হিট গান। বর্তমানে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম ক্যাটরিনা। কিন্তু জানেন কি, বলিউডে এই কয়েক বছরে কোন শখটাকে এগিয়ে নিয়ে চলেছেন নায়িকা?

যাঁর এত সাফল্য, তাঁর কিছু শখও থাকবে না— তা কি কখনও হয়! বিলাসবহুল গাড়ি অভিনেত্রীর বড্ড পছন্দের। ‘রেঞ্জ রোভার’, ‘অডি কিউ৭’, ‘মার্সিডিজ’, ‘ল্যান্ড রোভার’— কী নেই সেই তালিকায়!

এই কয়েক বছরে সম্পত্তির পরিমাণও কিছু কম নয় নায়িকার। মুম্বই সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, নায়িকার মোট সম্পত্তির মূল্য প্রায় ৩০৬ কোটি টাকা। প্রতি সিনেমা পিছু ১০ কোটি টাকা পারিশ্রমিক নেন অভিনেত্রী। আর বিজ্ঞাপনী শ্যুট করতে নেন প্রায় কোটি টাকার উপরে।

২০০৩-এ ‘বুম’ ছবির হাত ধরে বলিউডে যাত্রা শুরু নায়িকার। সেই ছবিতে অমিতাভ বচ্চন, গুলশন গ্রোভারকেও দেখেছিলেন দর্শক। তখন ভাল করে হিন্দি পর্যন্ত বলতে পারতেন না নায়িকা।

তবে আজকের পরিস্থিতিটা সম্পূর্ণ আলাদা। এক দিকে কাজের ব্যস্ততা, অন্য দিকে ভিকি কৌশলের সঙ্গে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। সোনম কপূর, আলিয়া ভট্টের অন্তঃসত্ত্বা হওয়ার খবরের শোরগোলের ফাঁকে বলিপাড়ায় রটে গিয়েছিল মা হতে চলেছেন ক্যাটরিনাও। সে সবের মধ্যেই বিয়ের পরের প্রথম জন্মদিনটা স্বামীর সঙ্গে উদ‌্‌যাপন করতে মলদ্বীপ উড়ে গেলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

katrina kaif Vicky Kaushal Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE