Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Mithai

একটানা শুটিং, নতুন সেটে বার বার সিঁড়ি দিয়ে ওঠানামা, অসুস্থ হয়ে পড়লেন ‘মিঠাই’-এর সৌমিতৃষা

প্রায় শেষের পথে ‘মিঠাই’ সিরিয়াল। কয়েক দিন আগেই ফ্লোর পরিবর্তিত হয়েছে। শেষ কয়েক দিন বাকি। এর মধ্যেই এল খারাপ খবর।

Due to hectic shooting schedule Mithai serial Actress Soumitrisha Kundu suffering from major back pain

কী হয়েছে সৌমিতৃষার? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৯:২৬
Share: Save:

শেষ কয়েক দিন ধরে চর্চায় ‘মিঠাই’। নেপথ্যে কারণ একটা‌ই। খুব শীঘ্রই শেষ হচ্ছে এই সিরিয়াল। মন ভাল নেই কারও। এর মধ্যেই আরও এক খারাপ খবর। টলিপাড়ায় খবর, শরীর ভাল নেই অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর। মনোহরা ভেঙে দেওয়া হয়েছে বলে এমনিই মন ভাল নেই কারও। তার মধ্যে মিঠাইয়ের শরীর খারাপের খবর পেয়ে আরও মনখারাপ তাঁর ভক্তদের। শুটিং থেকে তড়িঘড়ি বাড়ি ফিরতে হয়েছে নায়িকাকে।

কী হয়েছে সৌমিতৃষার? এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমার খুবই পিঠে ব্যথা হয়েছে। তার মধ্যেই কষ্ট করে কাজ করে যাচ্ছিলাম। নতুন সেটে সেই যন্ত্রণা নিয়েই সিঁড়ি ভাঙতে হচ্ছে। তাই জন্য ব্যথা খানিকটা বেড়েছে। যত তাড়াতাড়ি সম্ভব চিকিৎসকের কাছে যাব দেখাতে।” তিনি জানিয়েছেন, ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে শুটিং করার জন্যই তাঁর অসুস্থতা বেড়েছে।

সেট পরিবর্তিত হওয়ায় এমনিই মনখারাপ। পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস ফেসবুকে লেখেন, “কত স্মৃতি চোখের সামনে ভেঙে পড়ছে।” তিনি আনন্দবাজার অনলাইনকে এ প্রসঙ্গে বলেন, “আসলে কখনও সিরিয়াল পরিচালনা করছি ভেবে কাজটা করিনি। পরিবারের মতো হয়ে গিয়েছিল। এখানে যাঁরা অভিনয় করেছেন, তাঁরাও মনোহরাকে আপন করে নিয়েছিলেন। কিছু শুরু হলে শেষ তো হবেই। কিন্তু এই সিরিয়ালের ক্ষেত্রে আমার মনে হয়, দর্শকও একাত্ম হয়ে গিয়েছিলেন মোদক পরিবারের সঙ্গে।” এখনও কিছু দিন চলবে ‘মিঠাই’-এর শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithai Bengali Serial Soumitrisha Kundu Back Pain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE