Advertisement
০৩ মে ২০২৪
Ekta Kapoor

Ektaa Kapoor: টাকা দিলেই সিনেমায় চান্স! একতা কপূরের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগ

একতা কপূরের নামে বলিউডে অভিনয় করতে আসা বহু তরুণের থেকে টাকা লুটছে জালিয়াতরা।

আইনি পদক্ষেপ করলেন একতা

আইনি পদক্ষেপ করলেন একতা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ২১:০১
Share: Save:

চলচ্চিত্র নির্মাতা একতা কপূর মুম্বইতে জাল কাস্টিং এজেন্টদের বিরুদ্ধে এক বিবৃতি জারি করেছেন। অভিযোগ, তাঁর প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মস লিমিটেড এবং এএলটি ডিজিটাল এন্টারটেইনমেন্টের নাম ব্যবহার করে চরিত্র প্রত্যাশীদের প্রতারণা করা হচ্ছে। বলিউডে অভিনয়ে ইচ্ছুক তরুণদের থেকে ইচ্ছে মতো টাকা দাবি করা হচ্ছে।

রবিবার এই মর্মে একতা প্রয়োজনীয় আইনি পদক্ষেপ করার কথা ঘোষণা করেছেন। সকলের কাছে আহ্বান জানিয়েছেন এ ধরনের কোনও সন্দেহজনক ঘটনা দেখলে সরাসরি তাঁকে জানানোর জন্য।

নেটমাধ্যমে যে আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছেন একতা, তাতে লেখা, ‘বালাজি টেলিফিল্ম লিমিটেড এই ধরনের জালিয়াতদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে। একতা কপূর এবং তাঁর প্রযোজনা সংস্থা কখনও কোনও প্রার্থীর কাছে অর্থ দাবি করেনি, ভবিষ্যতেও করবে না।’

একটি হেল্পলাইন মেইল আইডিও দেওয়া রয়েছে সেই বিবৃতিতে, যাতে এই ধরনের কোনও জালিয়াতির ঘটনা মানুষ তাঁদের বিশদে জানাতে পারেন। বলিউড অভিনেতা জিতেন্দ্র এবং শোভা কপূরের মেয়ে একতা বলিউড টেলিভিশন দুনিয়ায় বৈগ্রাহিক ব্যক্তিত্ব। ১৯৯৪ সাল থেকে তিনি বালাজি টেলিফিল্ম লিমিটেডের যুগ্ম ব্যবস্থাপনা পরিচালক এবং সৃজনশীল প্রধান। পরবর্তী সময়ে সহযোগী সংস্থা বালাজি মোশন পিকচার্সের সাফল্যের পর এএলটি বালাজি চালু করেন।

সম্প্রতি তিনি সুনীর ক্ষেত্রপাল, শোভা কপূর এবং গৌরব বসুর সঙ্গে তাপসী পান্নু অভিনীত ‘দোবারা’ সহ-প্রযোজনা করেছেন। অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবিটি ১৯ অগস্ট মুক্তি পেয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ekta Kapoor Legal Notice
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE