Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Met gala

Met Gala 2022: ভারতীয় মহারাজের কাছে থাকা হিরে পরে মেট গালায় তারকা, নজর কাড়লেন সবার

মহারাজা ভূপিন্দরের কাছে একটি বহুমূল্য হিরে ছিল। এই হিরে বিশ্বের সপ্তম বৃহত্তম হিরে। পরে ১৯২৮ সালে এই হিরে দিয়ে চোকারটি তৈরি করেন ভূপিন্দর।

এমা চেম্বারলেইন-মহারাজা ভূপিন্দর সিংহ।

এমা চেম্বারলেইন-মহারাজা ভূপিন্দর সিংহ। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৯:৪৭
Share: Save:

১৯৬২ সালে আমেরিকার প্রেসিডেন্ট কেনেডির ৪৫তম জন্মদিনে গান গাওয়ার সময়ে ঝলমলে পিঠ খোলা পোশাক পরেছিলেন সে দেশের নামী অভিনেত্রী মেরিলিন মনরো। সেই ঐতিহাসিক পোশাক জাদুঘর থেকে বার করে গায়ে চাপিয়ে ২মে মেট গালায় উপস্থিত হন মডেল-অভিনেত্রী কিম কার্দাশিয়ান। তবে মেট গালায় কিমই একমাত্র মানুষ নন, যিনি মেট গালায় ঐতিহাসিক গুরুত্বযুক্ত কিছু পরিধান করে উপস্থিত হন।

নেটমাধ্যমের জনপ্রিয় তারকা এমা চেম্বারলেইন মেট গালায় এমন এক গয়না পরে উপস্থিত হন, যার ঐতিহাসিক গুরুত্ব অপরীসিম। এমা গলার যে ‘চোকার’টি (গলায় পরার গয়না) পরেছিলেন সেই চোকার পটিয়ালার মহারাজা ভূপিন্দর সিংহের। মহারাজা ভূপিন্দরের কাছে একটি বহুমূল্য ডি বিয়ার্স হিরে ছিল। এই হিরে বিশ্বের সপ্তম বৃহত্তম হিরে। পরে ১৯২৮ সালে এই হিরে দিয়ে চোকারটি তৈরি করেন ভূপিন্দর। বহু হাত বদলে মেট গালার দিন এমার গলায় ওঠে সেই চোকার।

এমার গলায় থাকা এই চোকার মেট গালায় উপস্থিত বাকিদের দৃষ্টি আকর্ষণ করেছিল।

এই চোকার ছাড়াও মেট গালায় নামী সংস্থার বহুমূল্য একটি পোষাক এবং হিরের মুকুট পরে এসেছিলেন এমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Met gala kim kardashian Patiala King diamond
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE