Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mahesh Bhatt

ভাঙছে মহেশ-মুকেশ ভট্ট সম্পর্ক? মুখ খুললেন ইমরান হাসমি

কেন ভাঙছে ভট্ট ভাইদের সম্পর্ক? বলিউড বলছে, এর নেপথ্যে রয়েছে মুকেশ ভট্টের একটি ঘোষণা।

 ইমরান ভট্ট শিবিরের ‘কাছের লোক’ বলে পরিচিত।

ইমরান ভট্ট শিবিরের ‘কাছের লোক’ বলে পরিচিত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১৪:৩৯
Share: Save:

মহেশ-মুকেশ ভট্টের সম্পর্ক তলানিতে? বলিউডে কান পাতলেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে বছরের শুরু থেকেই। সেই জল্পনাতেই সম্প্রতি ইন্ধন জোগালেন ইমরান হাসমি। যিনি বলিউডে ভট্ট শিবিরের ‘কাছের লোক’ বলে পরিচিত। কী বলেছেন তিনি? মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি ২ ভাইয়ের বিচ্ছেদের কথা সরাসরি বলেননি। তবে তাঁর কথার ইঙ্গিত তেমনটাই। ইমরান বলেছেন, ‘"সব ভালরই শেষ থাকে।" তার পরেও তাঁর আন্তরিক চাওয়া, প্রযোজনা সংস্থা বিশেষ ফিল্মস-এ আবার পুরনোরাই রাজত্ব করুন।

কেন ভাঙছে ভট্ট ভাইদের সম্পর্ক? বলিউড বলছে, এর নেপথ্যে রয়েছে মুকেশ ভট্টের একটি ঘোষণা। ২০২১-এর শুরুতে তিনিই জানিয়েছিলেন, ২ ভাইয়ের প্রযোজনা সংস্থা ‘বিশেষ ফিল্মস’-এর দেখভাল আগামী দিনে তাঁর পুত্র-কন্যা বিশেষ এবং সাক্ষী ভট্ট করবেন। কারণ, সংস্থা তাঁর একার। মহেশ এখানে শুধুমাত্র পরামর্শদাতা হিসেবে ছিলেন। তাঁর কথায়, ‘‘আমাদের মধ্যে কোনও দ্বন্দ্ব নেই। শুধু মহেশ আর ওই বিশেষ পদ ধরে রাখতে চাইছেন না। তিনি নিজে থেকেই সরে যেতে চাইছেন।’’

এদিকে ইমরানের বলা কথা বুঝিয়ে দিয়েছে, ২ ভাইয়ের সদ্ভাব একটু হলেও চিড় খেয়েছে। অভিনেতা এই মুহূর্তে প্রকাশ গুপ্ত পরিচালিত ‘মুম্বই সাগা’ ছবিতে অভিনয় করছেন। নতুন কাজের জন্য ইতিমধ্যেই তাঁকে অভিনন্দন জানিয়েছেন মুকেশ। ইমরানের দাবি, পিছিয়ে নেই মহেশ ভট্টও। আলাদা ভাবে তিনিও শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন ইমরানকে। যদিও ২ ভাইয়ের শুভেচ্ছা, আশীর্বাদ পেয়েও তিনি খুশি নন। কারণ, মহেশ-মুকেশের এই দূরত্ব তাঁকে সত্যিই কষ্ট দিচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emraan Hashmi Mahesh Bhatt Mukesh Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE