Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sumona Chakravarti

বর্তমানে কর্মহীন বাঙালি অভিনেত্রী সুমনা, লড়ছেন জটিল রোগের সঙ্গে

ছোটপর্দার চেনা মুখ সুমনা। ধারাবাহিক থেকে কমেডি অনুষ্ঠান, একচেটিয়া কাজ করেছেন সর্বত্র।

সুমনা চক্রবর্তী।

সুমনা চক্রবর্তী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১২:৩৫
Share: Save:

সুমনা চক্রবর্তী। ২০১৪ সাল থেকে কপিল শর্মার অনুষ্ঠানে চেনা মুখ তিনি। কখনও মঞ্জু, কখনও সরলা বা ভুরি সেজে হাসির রোল তুলেছেন দর্শকদের মধ্যে। তবে প্রবাসী এই বঙ্গতনয়া এখন কর্মহীন। শুধু তাই নয়, এন্ডোমেট্রিওসিস নামে এক রোগও বাসা বেঁধেছে তাঁর শরীরে। সম্প্রতি নেটমাধ্যমে সুমনা নিজেই জানিয়েছেন এই সমস্যাগুলির কথা।

নেটমাধ্যমে শুক্রবার একটি ছবি পোস্ট করেছিলেন সুমনা। তাঁর পরনে ধূসর রঙের ট্যাঙ্ক টপ। মুখে কোনও মেক আপ নেই। বিবরণীতে তিনি জানিয়েছেন, ২০১১ সালে তাঁর এন্ডোমেট্রিওসিস চতুর্থ পর্যায় পৌঁছে যায়। ১০ বছর ধরে জরায়ুর এই রোগ বয়ে চলেছেন অভিনেত্রী। ভাল খাদ্যাভ্যাস, শরীরচর্চা, এবং নিজেকে চিন্তা মুক্ত রাখার মাধ্যমে এন্ডোমেট্রিওসিসের সঙ্গে লড়ছেন তিনি।

ছোটপর্দার চেনা মুখ সুমনা। ধারাবাহিক থেকে কমেডি অনুষ্ঠান, একচেটিয়া কাজ করেছেন সর্বত্র। তবে এক দশকের বেশি অভিনয় জগতে কাটিয়ে ফেলার পরেও বর্তমানে কর্মহীন তিনি।আক্ষেপ ঝরে পড়েছে অভিনেত্রীর পোস্টে। সুমনা লিখেছেন, ‘আমি হয়তো কর্মহীন কিন্তু তাও নিজের এবং পরিবারের মুখে খাবার তুলে দিতে পারছি। এটাই আমার কাছে অনেক’। সুমনার এই কঠিন সময় তাঁকে সাহস জোগাচ্ছেন নেটাগরিকরা।

অতীতে ‘কস্তূরী’, ‘কসম সে’, ‘বড়ে আচ্ছে লগতে হ্যায়’-র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন সুমনা। এর পর ‘কমেডি নাইটস উইদ কপিল’ এবং ‘দ্য কপিল শর্মা শো’-তেও একাধিক চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে আপাতত কর্মহীনতার সঙ্গে লড়াই জারি মুম্বইয়ের এই বঙ্গতনয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Sumona Chakravarti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE