Advertisement
০৭ মে ২০২৪
Tusshar Kapoor

Esha Deol: তুষারের জন্য গান গেয়ে কটাক্ষের শিকার! জবাব দিলেন ধর্মেন্দ্র-কন্যা এষা

বিষয়টি চোখ এড়িয়ে যায়নি এশার। নিজেকে নিয়ে সমালোচোনার জবাব দিয়েছেন তিনি। স্বীকার করে নিয়েছেন, তিনি ভাল গান গাইতে পারেন না।

একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেন তুষার এবং এষা।

একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেন তুষার এবং এষা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১৮:৪৮
Share: Save:

তুষার কপূর বই লিখেছেন। সেই বইয়ের প্রচার করেছিলেন তাঁর একদা সহকর্মী এবং বন্ধু এষা দেওল। গান গেয়ে সকলকে অনুরোধ করেছিলেন তুষারের লেখা বই ‘ব্যাচেলর ড্যাড’ পড়তে। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামেও দিয়েছিলেন তিনি। এর পরেই ট্রোলিংয়ের শিকার হন ধর্মেন্দ্র-কন্যা। তাঁর গানকে ‘বেসুরো’ বলে কটাক্ষ শুরু করেন অনেকে। এ নিয়ে ব্যঙ্গ-বিদ্রূপও কম হয়নি।

বিষয়টি চোখ এড়িয়ে যায়নি এষার। নিজেকে নিয়ে সমালোচনার জবাব দিয়েছেন তিনি। স্বীকার করে নিয়েছেন, তিনি ভাল গান গাইতে পারেন না। হেমা মালিনীর কন্যা বলেন, “এটা নিয়ে এখন চর্চা হচ্ছে দেখে অবাক। আমি ভিডিয়োটি ডিসেম্বর মাসে শ্যুট করেছিলাম। এখন এটা মানুষের চোখে পড়েছে। মিশ্র প্রতিক্রিয়া পেয়েছি। কেউ কেউ ভেবেছেন, বন্ধু হিসেবে খুবই ভাল। অনেকেই আবার বলেছেন, আমার গান গাওয়া উচিত নয়। আমি তাঁদের সঙ্গে একমত।”

কেরিয়ারের শুরুর দিকে একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন এষা এবং তুষার। ‘কেয়া দিল নে কহা’, ‘কুছ তো হ্যায়’-র মতো ছবি রয়েছে সেই তালিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tusshar Kapoor Esha Deol Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE