Advertisement
১১ মে ২০২৪
Esha Deol

Bollywood: সাদা কালো ছবিতে এই ছোট্ট মেয়েটি এক সময়ের জনপ্রিয় বলি অভিনেত্রী, চিনতে পারছেন এঁকে?

মাত্র ২১ বছর বয়সে পা রেখেছিলেন বলিউডে। ‘কোই মেরে দিল সে পুছে’ ছবির মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

ইনি বলিউডের দুই কিংবদন্তি অভিনেতার কন্যা।

ইনি বলিউডের দুই কিংবদন্তি অভিনেতার কন্যা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ১১:২৫
Share: Save:

সাদা কালো ছবিতে সুন্দর সাজগোজ করে ক্যামেরার দিকে তাকিয়ে থাকা বাচ্চা মেয়েটিকে চিনতে পারছেন?

ইনি বলিউডের দুই কিংবদন্তি অভিনেতার কন্যা। মাত্র ২১ বছর বয়সে নিজেও পা রেখেছিলেন বলিউডে। ‘কোই মেরে দিল সে পুছে’ ছবির মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। মাত্র ২ বছরের মাথায় যশরাজ ফিল্মসের ‘ধুম’ ছবিতে অভিনয় করে তৎকালীন সফল অভিনেত্রীদের তালিকায় নিজের নাম সামিল করেন এই তারকা সন্তান। তাঁর উপর দৃশ্যায়িত ‘ধুম মাচালে ধুম’ এখনও বলিউড প্রেমীদের প্রিয়।

এতক্ষণে নিশ্চয়ই বোঝা হয়ে গিয়েছে কার কথা বলা হচ্ছে। ছবির এই বাচ্চা মেয়েটি ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর জ্যেষ্ঠ কন্যা এষা দেওল। গত বৃহস্পতিবার ইনস্টাগ্রামে কয়েক মুহূর্তের একটি ভিডিয়ো দিয়েছেন তিনি। সেখানে শৈশব থেকে বর্তমান সময়ের ছবি দিয়ে নিজের পরিবর্তন তুলে ধরেছেন অভিনেত্রী। দুই সময়ের ছবিতেই তাঁকে দেখা গিয়েছে নাচের পোশাকে। তাঁর জীবনের যে কোনও পর্যায় নাচই যে ধ্রুবক, সে কথাই বুঝিয়ে দিলেন এষা।

খুব শীঘ্রই রূপোলি পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী এষা দেওল। দুই মেয়েকে বড়ো করার জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি। তবে এ বার ফের ক্যামেরার সামনে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন এষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Esha Deol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE