Advertisement
০৩ মে ২০২৪
Sushmita Sen Trains In Kalaripayattu

এক নারী, হাতে তরবারি! হার্ট অ্যাটাককে পিছনে ফেলে কালারিপায়াত্তুতে মাতলেন সুস্মিতা সেন

মাস খানেক আগেই বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন। হার্ট অ্যাটাক থেকে সম্পূর্ণ সুস্থ হয়েই ‘আরিয়া’ রূপে শুটিংয়ের সেটে ফিরেছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী।

Ex miss universe Sushmita Sen trains in Kalaripayattu for her web series Aarya 3.

সম্পূর্ণ সুস্থ হয়ে ‘আরিয়া ৩’-এর সেটে ফিরেছেন সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১২:২২
Share: Save:

মাস দুয়েক আগেই বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন। চলতি বছরে ‘আরিয়া ৩’-এর শুটিং সেটেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। সমাজমাধ্যমের পাতায় নিজের হার্ট অ্যাটাকের খবরও দেন অভিনেত্রী। হার্ট অ্যাটাকের পর অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে, বসেছে স্টেন্টও। সেই খবরও নিজেই সমাজমাধ্যমের পাতায় জানিয়েছেন সুস্মিতা। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হওয়ার সপ্তাহ খানেকের মধ্যেই শরীরচর্চায় ফিরেছিলেন অভিনেত্রী। চিকিৎসকের পরামর্শ মতোই যে শারীরিক কসরত করছেন তিনি, জানিয়েছিলেন সুস্মিতা। এ বার রাজস্থানে ‘আরিয়া ৩’-এর শুটিং সেটে ফিরে তরবারি হাতে নতুন খেলায় মাতলেন সুস্মিতা। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করলেন সেই ভিডিয়ো।

এত দিন তাঁর হাতে বন্দুক ছিল। এ বারে আরিয়ার হাতে তরবারি। ‘আরিয়া ৩’-এর শুটিংয়ের জন্য কালারিপায়াত্তু শিখছেন সুস্মিতা সেন। কেরলের জনপ্রিয় মার্শাল আর্টের মধ্যে কালারিপায়াত্তু অন্যতম। সদ্য মহড়া শুরু হলেও ইতিমধ্যেই যে এই মার্শাল আর্টসে বেশ হাত পাকিয়েছেন সুস্মিতা, তা স্পষ্ট ওই ভিডিয়ো থেকেই। দিন কয়েক আগেই সমাজমাধ্যমের পাতায় তরবারি হাতে নিজের ছবি ও টিজ়ার পোস্ট করেছিলেন সুস্মিতা। হার্ট অ্যাটাকের অধ্যায়কে পিছনে ফেলে ‘আরিয়া ৩’-এর জন্য যে কোমর বেঁধে প্রস্তুতি নিচ্ছেন তিনি, তা বেশ বোঝা যাচ্ছে।

চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি শুটিং চলাকালীন শারীরিক অস্বস্তি অনুভব করেন সুস্মিতা সেন। কাজের ফাঁকে অভিনেত্রী হঠাৎ জানান, তাঁর বুকে ব্যথা হচ্ছে। তখনই এক জন চিকিৎসককে দিয়ে দ্রুত স্বাস্থ্যপরীক্ষা করানো হয় অভিনেত্রীর। চিকিৎসকের পরামর্শে দ্রুত তাঁকে নিয়ে হাসপাতালে যাওয়া হয়। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে কার্ডিয়োলজিস্ট বা হৃদ্‌রোগ বিশেষজ্ঞরা তাঁকে দেখে জানান, অস্ত্রোপচার আবশ্যক। সঙ্গে সঙ্গে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে হার্টে স্টেন্ট বসানো হয়। আরও এক দিন পর্যবেক্ষণে রাখার পর ১ মার্চ হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় তাঁকে। সুস্মিতার অসুস্থতার জন্য মাঝে কাজ বন্ধ হয়ে গেলেও ফের জোরকদমে শুরু হয়েছে ‘আরিয়া ৩’ সিরিজ়ের শুটিং। পর্যাপ্ত বিশ্রামের পর গত মাসেই জয়পুরে শুটিংয়ে ফিরেছেন সুস্মিতাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE