Advertisement
০৩ মে ২০২৪
‘মর্দানী টু’র সাফল্যের পরে বিশাল জেঠওয়াকে দেখা যাবে ওয়েব সিরিজ়ে
Mardani 2

Vishal Jethwa: ‘যোগ্য মানুষদের সঙ্গে যোগাযোগ রেখে চলাটা খুব গুরুত্বপূর্ণ’

‘মর্দানী টু’র সাফল্যের পরে বিশাল জেঠওয়াকে দেখা যাবে ওয়েব সিরিজ়ে

বিশাল

বিশাল

শ্রাবন্তী চক্রবর্তী
মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ০৫:২০
Share: Save:

প্র: ‘মর্দানী টু’ মুক্তি পাওয়ার পরে পর্দায় ফিরতে এতটা সময় নিলেন কেন?

উ: আসলে ‘মর্দানী টু’র পরে আমার কাছ থেকে দর্শকের অনেক প্রত্যাশা ছিল। সেটা বুঝতে পারতাম। আমারও নিজের কাছে অনেক আশা। তাই নিজেকে আরও তৈরি করে স্ক্রিনে ফেরত আসতে সময় লাগল। তবে খুশি যে, ওয়েবে আমার শুরুটা একটা ভাল শো ‘হিউম্যান’-এর মাধ্যমে হচ্ছে।

প্র: ওটিটি প্ল্যাটফর্মে কাজ করতে কী রকম লাগল?

উ: সত্যি কথা বলব? ওটিটি প্ল্যাটফর্মে কাজ করার ব্যাপারে আমার একটা অনীহা ছিল। আমি যশ রাজ ফিল্মসের সঙ্গে যুক্ত, সেটা সকলে জানেন। সেখানে অনেক অভিজ্ঞ ব্যক্তি রয়েছেন, যাঁরা আমাকে সব সময়ে গাইড করেন। ‘হিউম্যান’-এর আগেও ওয়েবের বেশ কিছু অফার ফিরিয়ে দিয়েছি। কিন্তু ‘হিউম্যান’-এর স্ক্রিপ্টটা যখন হাতে পাই, তখন এই শোয়ের প্রযোজক ও পরিচালক বিপুল অমৃতলাল শাহ আমাকে একটা কথাই বলেছিলেন, নিজের অংশটুকু যেন ভাল করে পড়ি।

প্র: আপনার চরিত্র মাঙ্গুকে কী ভাবে দেখেন?

উ: এই সিরিজ়ের চরিত্রগুলো কোনওটাই পুরোপুরি ধূসর নয়। যেমন, আমার চরিত্র মাঙ্গু অপরাধবোধে ভোগে। সিরিজ়ে আমার কিছু হালকা মুহূর্তও আছে। সব মিলিয়ে অভিনয়ের অনেক সুযোগ রয়েছে।

প্র: শেফালি শাহ এবং কীর্তি কুলহারির মতো অভিনেত্রীদের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন ছিল?

উ: জীবনের প্রথম ছবিতেই আমি রানি মুখোপাধ্যায়ের মতো অভিনেত্রীর সঙ্গে কাজ করেছি। আমার কাছে সেটা সিক্সার ছিল। সেই অভিজ্ঞতা ওয়েব সিরিজ়েও কাজে লাগিয়েছি। শেফালি ম্যাম এবং কীর্তি ম্যাম, দু’জনেই খুব ভাল অভিনেত্রী। আমি ভাগ্যবান যে, এঁদের মতো অভিনেতার সঙ্গে কাজের সুযোগ পেয়েছি।

প্র: কেরিয়ারের গোড়ার দিকে আপনি টেলিভিশনের বেশ কিছু জনপ্রিয় শো-তে কাজ করেছেন। তাতে কতটা সুবিধে হয়েছে?

উ: টিভি শোয়ের ক্ষেত্রে অনেক সময়ে আমরা শুটিংয়ের দিনই স্ক্রিপ্ট পাই। রিহার্সালের জন্য আলাদা সময় থাকে না। অন্য দিকে ফিল্মে বা ওয়েবে কাজ হয় অনেক ধীরেসুস্থে। এ বিষয়ে শুধু আমি নই, যে সব অভিনেতা ছোট পর্দায় কাজ করে ফিল্মে বা ওয়েবে কাজ করেছেন, তাঁরাই হয়তো সহমত হবেন।

প্র: বর্তমান পরিস্থিতিতে একজন অভিনেতা হিসেবে নিজেকে আদৌ সুরক্ষিত মনে হয়?

উ: আমার খুব ধৈর্য। তাই লকডাউনের সময়ও ধৈর্য হারাইনি। গোটা লকডাউনের সময়টায় ৮৩টা ছবি দেখেছি। বই পড়তে মোটেই ভালবাসি না। কিন্তু লকডাউনে একটা বইও শেষ করে ফেলেছি (হেসে)। যোগ্য মানুষদের সঙ্গে যোগাযোগ রেখে চলাটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ।

প্র: অভিনয়ের ক্ষেত্রে আপনার আদর্শ কারা?

উ: ইরফান খান, সঞ্জয় মিশ্র, নওয়াজ়উদ্দিন সিদ্দিকি... এঁদের অনুসরণ করার চেষ্টা করি। আর আমার আশপাশের মানুষদের খুব লক্ষ্য করি, তাঁদের আচরণ অভিনয়ের সময়ে নানা ভাবে কাজে লাগাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mardani 2 Vishal Jethwa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE