Advertisement
০৪ মার্চ ২০২৪
Ankush Hazra

একগাল দাড়ি, মাথা ভর্তি উস্কোখুস্কো চুল— আগামী ছবিতে অঙ্কুশের নতুন লুক ফাঁস

ফের জুটিতে অঙ্কুশ, প্রিয়াঙ্কা। শুটিং চলছে রামপুরহাটে। প্রকাশ্যে অঙ্কুশের নতুন লুক।

এই অঙ্কুশকে দেখেছেন কখনও?

এই অঙ্কুশকে দেখেছেন কখনও?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১১:৫৬
Share: Save:

পায়ে নীল হাওয়াই চটি। পরনে চেক নীল লুঙ্গি আর ফতুয়া। মুখ ভর্তি দাড়ি। কাঁধ পর্যন্ত নেমে এসেছে অগোছালো চুল। মাটির দাওয়ায় বসে থাকা মানুষটিকে কি চেনা চেনা লাগছে? টলিপাড়ার কোনও এক নায়কের সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন কি? উত্তর হ্যাঁ হলে, আপনার ভাবনা একদম ঠিক। বীরভূমের রামপুরহাটে এমনই এক লুকে ধরা দিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা।

মাটির দাওয়ায় বসে থাকা মানুষটিকে কি চেনা চেনা লাগছে?  টলিপাড়ার কোনও এক নায়কের সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন কি?

মাটির দাওয়ায় বসে থাকা মানুষটিকে কি চেনা চেনা লাগছে? টলিপাড়ার কোনও এক নায়কের সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন কি?

এই মুহূর্তে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে রামপুরহাটে নতুন একটি ছবির শুটিংয়ে ব্যস্ত অঙ্কুশ। সূত্র বলছে, পরিচালক মুম্বইয়ের প্রবাসী বাঙালি। নাম শৈবাল। শোনা যাচ্ছে ছবির নাম ‘কুরবান’। প্রযোজনা সংস্থাও নাকি নতুন। আনন্দবাজার অনলাইনের কাছে এসে পৌঁছছে ছবিতে নায়কের এই নতুন অবতার।

‘কনটেন্টধর্মী’ এই নতুন ছবিতে অঙ্কুশ, প্রিয়াঙ্কা ছাড়াও রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়, শুভদ্রা চক্রবর্তী, কাঞ্চন মল্লিক-সহ আরও অনেকে। এর আগে রাজা চন্দ পরিচালিত একটি ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বেঁধেছিলেন অঙ্কুশ৷ এছাড়াও ‘বিবাহ অভিযান’ ছবিতে একসঙ্গে থাকলেও জুটিতে ছিলেন না তাঁরা। এখন নতুন ছবিতে জুটি বেঁধে কী চমক নিয়ে আসেন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE