Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Sajid Khan

‘স্তনের মাপ কত, কত বার যৌন সংসর্গে লিপ্ত হই, জানতে চান সাজিদ!’ অভিযোগ রানি চট্টোপাধ্যায়ের

তাঁর স্তনের মাপ কত? পুরুষসঙ্গীর সঙ্গে কত বার যৌন সংসর্গে লিপ্ত হন তিনি? রানির দাবি, ফাঁকা ঘরে দরজা বন্ধ করে তাঁকে জিজ্ঞেস করেছিলেন সাজিদ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১০:৪৩
Share: Save:

ছবির কাজ নিয়ে বৈঠক করবেন বলে বাড়িতে ডেকে অভিনেত্রীদের গায়ে হাত দিয়ে অশ্লীল ইঙ্গিত করতেন সাজিদ খান। এক বার নয়, বার বার। বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার পর নতুন অভিযোগ এ বার ভোজপুরী অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়ের। সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন তিনিও।

কী জিজ্ঞাসা করতেন সাজিদ?

রানির বক্তব্য‌, সাজিদ জানতে চাইতেন, তাঁর স্তনের মাপ কত? পুরুষসঙ্গীর সঙ্গে কত বার যৌন সংসর্গে লিপ্ত হন তিনি? রানির দাবি, ফাঁকা ঘরে দরজা বন্ধ করে তাঁকে জিজ্ঞেস করেছিলেন সাজিদ। তাঁর গায়ে হাত দেওয়ারও চেষ্টা করেছিলেন। সেই তথ্য চেপে গিয়েছিলেন অভিনেত্রী। ঘৃণায়, হতাশায়। কিন্তু বিগ বস ১৬-তে সাজিদকে বরখাস্ত করার দাবিতে যখন শামিল বহু তারকা, ‘মি টু’ আন্দোলনে স্বর মেলালেন রানিও। সেই বিস্ফোরক তথ্য সামনে আনলেন এ বার।

জানালেন, ‘হিম্মতওয়ালা’ ছবির শুটিংয়ের আগে অভিনেত্রী রানির সঙ্গে ফোনে কথা হচ্ছিল পরিচালক সাজিদের। কাজ করতে রাজি হয়েছিলেন ভোজপুরী নায়িকা। তার পরই তাঁকে বাড়িতে আসতে বলেন পরিচালক। সেই বিভীষিকাময় স্মৃতি এখনও কাটিয়ে উঠতে পারেননি রানি। কী হয়েছিল সে দিন?

রানির দাবি, জুহুতে সাজিদের বাড়িতে গিয়ে সে দিন ভয় পেয়ে গিয়েছিলেন তিনি। কেউ কোথাও নেই। তিনি একাই নিমন্ত্রিত। ছবিতে ‘ধোঁকা ধোঁকা’ আইটেম গানের জন্য তাঁকে মনোনীত করার কথা বলেছিলেন সাজিদ। সে নিয়েই কথাবার্তা এগোনোর আশায় রানি বসেন। লম্বা ঝুলের স্কার্ট পরেছিলেন তিনি। তাঁর আরও দাবি, তাঁকে সাজিদ বলেন স্কার্ট সরিয়ে পা দেখাতে। রানি ভাবেন, গানের জন্যই ভাবনাচিন্তা চলছে, তাই যা বলেছেন সাজিদ, তা-ই করেন। তার পরই পরিস্থিতি অন্য দিকে মোড় নেয় বলে অভিযোগ রানির। শেষমেশ সাজিদের বাড়ি থেকে পালিয়ে বাঁচেন।

প্রসঙ্গত, সাজিদের বিরুদ্ধে এমন অভিযোগ নতুন নয়। জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশ নেওয়ার পর থেকেই পরিচালক সাজিদকে নিয়ে নতুন করে বিতর্ক মাথাচাড়া দিয়েছে বলিপাড়ায়। যৌন হেনস্থায় অভিযুক্ত পরিচালককে কেন ওই শোয়ে জায়গা দেওয়া হল, এ নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছে। সাজিদের বিরুদ্ধে সম্প্রতি যৌন হেনস্থার অভিযোগ করেছেন প্রয়াত অভিনেত্রী জিয়া খানের বোন। এমন আবহে বলিপাড়ায় হেনস্থার অভিজ্ঞতা নিয়ে বুধবার মুখ খুলেছিলেন ‘সেক্রেড গেমস’ খ্যাত ইরানের অভিনেত্রী এলনাজ় নরৌজি। সরব হন বলিউডের শার্লিনও। টুইট করে জানান সেই বিস্ফোরক অতীতের কথা। লেখেন, “তিনি আমার দিকে যৌনাঙ্গ বাড়িয়ে ধরেছিলেন। ০ থেকে ১০-এর মধ্যে কত নম্বর দিতে চাই জিজ্ঞাসা করেছিলেন। আমি এ বার ‘বিগ বস’ মঞ্চে প্রবেশ করতে চাই। ওঁকে গিয়ে রেটিংটা দিয়ে আসব। দেশবাসী দেখুক, এক জন নিগৃহীতা কী ভাবে তাঁর হেনস্থাকারীর সঙ্গে ব্যবহার করেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sajid Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE