Advertisement
২৮ মে ২০২৪
Sonu Sood

রেস্তরাঁয় সোনুর খাবারের বিল মেটালেন অনুরাগী! অভিনেতার জন্য রেখে গেলেন বিশেষ বার্তা

অতিমারির সময় থেকেই আর্তের সেবায় নিয়োজিত সোনু সুদ। এ বার অনুরাগীর ভালবাসায় আপ্লুত অভিনেতা।

Fan pays for Sonu Sood’s dinner anonymously and leaves behind a heartwarming note

সোনু সুদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৬
Share: Save:

অভিনেতা হিসেবে তিনি কতটা সফল, তা তর্কসাপেক্ষ। কিন্তু সমাজসেবী হিসেবে সোনু সুদ যে তাঁর সমকালীন বহু অভিনেতাকেই পিছনে ফেলে দিয়েছেন, তার প্রমাণ আগেই পাওয়া গিয়েছে। অতিমারির সময়ে দেশ জুড়ে তাঁর সংস্থা মানুষের পাশে দাঁড়িয়েছে। লকডাউনে দূরদূরান্তে আটকে পড়া মানুষকে ঘরে ফিরতে সাহায্য করার ব্যাপারে সোনুর উদ্যোগ প্রশংসিত হয়েছে। সাধারণ মানুষের কাছে তিনি এখন ‘মসিহা’। তাঁর এই উদ্যোগের জন্যই একটি সুন্দর মুহূর্তের সাক্ষী হয়েছেন সোনু।

সম্প্রতি একটি রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন সোনু। খাওয়া শেষ, কিন্তু বিল মেটাতে গিয়ে পর্দার 'ছেদি সিংহ' অবাক। তাঁর আগেই কেউ বিল মিটিয়ে দিয়েছেন! সঙ্গে রেখে গিয়েছেন একটি মিষ্টি বার্তা। চিরকুটে লেখা সেই বার্তা সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন সোনু। সেখানে লেখা রয়েছে, ‘‘আমাদের দেশের জন্য আপনি যে সমস্ত ভাল ভাল কাজ করেন, তার জন্য ধন্যবাদ।’’

ওই ব্যক্তি কিন্তু নিজের পরিচয় আড়ালেই রেখেছেন। তাই সোনু ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘এটা কে করেছেন, আমি জানি না। রেস্তরাঁয় আমাদের সম্পূর্ণ বিল উনি মিটিয়ে দিয়ে একটি মিষ্টি বার্তা রেখে গিয়েছেন। আপনার এই সৌজন্য আমার মন ছুঁয়েছে।’’ একই সঙ্গে ওই ব্যক্তিকে ধন্যবাদ জানাতে ভোলেননি সোনু।

অতিমারির পরেও বিভিন্ন সমাজসেবামূলক কাজ চালিয়ে যাচ্ছেন সোনু। গত বছর ওড়িশার বালেশ্বরে ঘটে যাওয়া ট্রেন দুর্ঘটনার পরে আর্তদের পাশে দাঁড়িয়েছিলেন অভিনেতা। এই মুহূর্তে সমাজকল্যাণমূলক কাজের পাশাপাশি অভিনয়ের কাজও চালিয়ে যাচ্ছেন সোনু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE