×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৪ অগস্ট ২০২১ ই-পেপার

ভালবাসা দিবস পালন করতে গিয়ে এফআইআর দায়ের বিবেক ওবেরয়ের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৪:১১
বিবেক ওবেরয়।

বিবেক ওবেরয়।

ভালবাসা দিবস পালন করতে গিয়ে পুলিশের খাতায় নাম উঠল বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের। মুখে মাস্ক ছাড়া বাইক চালানোর জন্য গত ১৯ ফেব্রুয়ারি মুম্বইয়ের জুহু থানায় এফআইআর দায়ের করা হয় বিবেকের বিরুদ্ধে।

মহারাষ্ট্রে করোনা সংক্রমণ ফের বাড়তে থাকায়, গত ১৮ ফেব্রুয়ারি থেকে মাস্ক না পরলে, সেই ব্যক্তির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। সেই নিয়মের জেরেই বিপাকে পড়তে হয় অভিনেতাকে।

গত ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস উপলক্ষে স্ত্রী প্রিয়ঙ্কা আলভা ওবেরয়কে নিয়ে হার্লে ডেভিডসন বাইকে বেরিয়েছিলেন বিবেক ওবেরয়। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেও পোস্ট করেছিলেন বিবেক। অভিনেতার পোস্ট করা সেই ভিডিয়ো নেটমাধ্যমে অনেকে শেয়ার করে ট্রাফিক আইন লঙ্ঘনের জন্য অভিনেতাকে তিরস্কার করেন। হেলমেট এবং মাস্ক ছাড়া কেন বেরিয়েছেন, প্রশ্ন তোলে নেটাগরিকদের একাংশ।তরুণ প্রজন্মকে ভুল বার্তা দেওয়ায় অভিনেতার থেকে জরিমানা নেওয়া উচিত বলে অভিমত তাঁদের। সেই কথা মতোই অভিনেতার বিরুদ্ধে পদক্ষেপ করেছে মুম্বই পুলিশ। সান্তাক্রুজ ট্রাফিক পুলিশ ৫০০ টাকার ই-চালানও বার করে তাঁর নামে।

Advertisement

বিবেককে ২০১৯ সালে দেখা যায় ‘পিএম নরেন্দ্র মোদী’ ছবিতে। প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এরপর ‘রুস্তম’ নামের কন্নড় ছবিতেও দেখা যায় অভিনেতাকে।

Advertisement