Advertisement
০৫ মার্চ ২০২৪
New Bengali Web Series

এই প্রথম ভূতের চরিত্রে ঊষসী, ‘পেত্নী’ ওয়েব সিরিজ়ে তাঁর প্রথম ঝলক আনন্দবাজার অনলাইনে

পর পর ওয়েব সিরিজ়ে অভিনয় করছেন ঊষসী রায়। তবে এই প্রথম কোনও সিরিজ়ে তাঁকে ভূতের চরিত্রে দেখবেন দর্শক।

First Look of Tollywood actress Ushasi Ray and other actors from the upcoming web series Petni

নতুন ওয়েব সিরিজ়ে ঊষসী রায়ের লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৬:১০
Share: Save:

সমাজমাধ্যমে তিনি সাধারণত নিজের দৈনন্দিন জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিয়ো পোস্ট করেন। কিন্তু সোমবার রাতে অভিনেত্রী ঊষসী রায়ের সমাজমাধ্যমের পাতায় দেখা গেল এক রহস্যময় ছবি। সেখানে দেখা যাচ্ছে, এক গুহার মধ্যে এক নারীর ছায়ামূর্তি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘‘এমন কিছু কি আছে যা ছায়া হয়ে সরে যায়?’’

‘পেত্নী’ ওয়েব সিরিজ়ে কাঞ্চন মল্লিকের লুক।

‘পেত্নী’ ওয়েব সিরিজ়ে কাঞ্চন মল্লিকের লুক। ছবি: সংগৃহীত।

ঊষসী অভিনীত নতুন ওয়েব সিরিজ় ‘পেত্নী’-র মুক্তি আসন্ন। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত এই ভৌতিক সিরিজ়ের ইঙ্গিত দিতেই অভিনেত্রীর এ রকম পোস্ট। মঙ্গলবার হ্যালোউইন উপলক্ষে এই সিরিজ়ের অভিনেতাদের প্রথম ঝলক রইল আনন্দবাজার অনলাইনে। ঊষসী ছাড়াও এই সিরিজ়ের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক, জ্যাসমিন রায়, শুভ্রজিৎ দত্ত, অর্ণব বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

জ্যাসমিন রায়।

জ্যাসমিন রায়। ছবি: সংগৃহীত।

এই সিরিজ়ে ঊষসীর লুকেও রয়েছে চমক। যে ছবি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রীর অগোছালো চুল কাঁধ বেয়ে নেমে এসেছে। দুই চোখ লাল। ঠোঁট শুকিয়ে ফেটে গিয়েছে। এই অবতারে অনুরাগীরা আগে অভিনেত্রীকে দেখেননি। নতুন এই সিরিজ়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত ঊষসী। বললেন, ‘‘আমি আগে কখনও কোনও ভৌতিক সিরিজ়ে অভিনয় করিনি বলে শুরুতেই প্রস্তাবটা লোভনীয় মনে হয়েছিল। পাশাপাশি অভিদার (পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়) সঙ্গেও আবার কাজ করতে পারব বলে রাজি হয়ে যাই।’’ তবে নিজের চরিত্র নিয়ে এখনই বাড়তি তথ্য দিতে নারাজ অভিনেত্রী বললেন, ‘‘এটুকু বলতে পারি, আমিই পেত্নীর চরিত্রে। খুবই নতুন ধরনের অভিজ্ঞতা হয়েছে। এর বেশি এখনই কিছু বলতে চাইছি না।’’

গল্পটা ধরিয়ে দিলেন পরিচালক। অভিমন্যুর কথায়, ‘‘চার বন্ধু ঘুরতে গিয়ে একটি রিসর্টে গিয়ে ওঠে। সেখানে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয় তারা। পরে পুলিশ তিন জনকে উদ্ধার করলেও এক জনের সন্ধান পাওয়া যায় না, যার নাম রাকা সেন।’’ এই রাকার চরিত্রেই অভিনয় করেছেন ঊষসী। এই সিরিজ় প্রসঙ্গে অভিমন্যু আরও বললেন, ‘‘শুধুই ভূত নয়, তার সঙ্গে রহস্য, প্রেম, আবেগ সব কিছুই মিশে রয়েছে। পদ্মদা (পদ্মনাভ দাশগুপ্ত, চিত্রনাট্যকার) খুব সুন্দর লিখেছেন। আশা করছি দর্শকদের এই সিরিজ়টি পছন্দ হবে।’’ সিরিজ়টি আগামী ১৭ নভেম্বর আড্ডা টাইমস্‌-এ মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE