Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Khorkuto

শঙ্খ মোহরের গালে রং দিতেই বাধা দিল গুনগুন!

‘মোহদীপ’কে ‘মুখার্জি বাড়ি’ আসতে বলেই ফের ছুটেছে কিয়ান-নোয়ার কাছে। ওদেরও তো বিয়ের পর প্রথম দোল।

‘মোহদীপ’কে ‘মুখার্জি বাড়ি’তে আসার অনুরোধ গুনগুনের।

‘মোহদীপ’কে ‘মুখার্জি বাড়ি’তে আসার অনুরোধ গুনগুনের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ২১:০৮
Share: Save:

'হামিগা' না হলেও আপাতত 'আলিগা'-তেই ঝগড়াঝাটি, রাগ মিটেছে ‘সৌগুন’-এর। বিয়ের পর প্রথম দোল তাদের! মুখোপাধ্যায় পরিবার উদযাপনে মাতোয়ারা। নাচ, গান, সিদ্ধির সরবৎ--- কিচ্ছু বাকি নেই। গুনগুন এখন আলাদা মেজাজে। দোলের নিমন্ত্রণ করতে বেরিয়ে পড়েছে সৌজন্যকে নিয়ে। তার আগে এক গ্লাস সরবতও খেয়ে নিয়েছে। তার পরেই চড়াও হয়েছে ‘শ্রীময়ী’ বাড়ি। দরজা খুলতেই হুমকি! ‘শ্রীময়ী আন্টি। দোলের দিন আমাদের বাড়িতে। না হলে কিন্তু বাড়ি উড়িয়ে দেব।’

তটস্থ শ্রীময়ীর আশ্বাস, ‘যাব যাব। সবাইকে নিয়ে যাব।’ এদিকে নতুন করে ভাব-ভালবাসা চলছে মোহর-শঙ্খের মধ্যেও। মৃত্যুর মুখ থেকে ফিরে আসা স্ত্রীকে চোখে হারাচ্ছে শঙ্খ। একান্তে একে অপরকে রং মাখাতে যেতেই পড়ল বাধা। গুনগুন সেখানেও হাজির! ‘মোহদীপ’কে ‘মুখার্জি বাড়ি’ আসতে বলেই ফের ছুটেছে কিয়ান-নোয়ার কাছে। ওদেরও তো বিয়ের পর প্রথম দোল।

গুনগুনের মিষ্টি হুমকির পাশাপাশি সৌজন্যের আশ্বাস, নাচ-গান, জমাটি আড্ডাও হবে। এ ভাবেই স্টার জলসার চার যুগল-দম্পতি রঙিন হবে ভালবাসার রঙে। ২৮ মার্চ দোল উপলক্ষে স্টার জলসার চির জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’, ‘খড়কুটো’, ‘দেশের মাটি’ আর ‘মোহর’ পরিবার এক হবে ‘হোলি হ্যায়’-তে। সন্ধে সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত চলবে অনুষ্ঠান।

গুনগুনের ঘোষণায় ইতিমধ্যেই সাড়া দিয়েছেন ৩৪ হাজার নেটাগরিক। শুধু তাদের একটাই কৌতূহল, দোলে শ্রীময়ীর গালে রং দেবে কে? অনিন্দ্য না রোহিত?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Sreemoyee Mohor Khorkuto
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE