Advertisement
২৫ জুন ২০২৪
Mahiya Mahi

‘ফারিশ আপনারই ছেলে তো?’ সন্তানের ছবি পোস্ট করতেই ভর্ৎসনা জুটল মাহিয়া মাহির

মার্চ মাসে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী মাহিয়া মাহি। প্রথম বার ছেলের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ছবি প্রকাশ্যে আসতেই বিতর্কে নায়িকা।

Bangladeshi actress Mahiya Mahi

বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ১৮:২৪
Share: Save:

২৯ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন ও পার বাংলার অভিনেত্রী মাহিয়া মাহি। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে সন্তানের জন্ম দেন নায়িকা। কেমন দেখতে হয়েছে মাহির ছেলেকে? অনুরাগীদের মধ্যে কৌতূহলের শেষ নেই। অবশেষে ছেলের ছবি প্রকাশ্যে আনলেন নায়িকা। বিছানায় ছেলে জড়িয়ে শুয়ে আছেন নায়িকা। ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে নায়িকার একরত্তি। মাহি ছেলের ছবি পোস্ট করে লেখেন, “আমার কলিজাটা।” মাহি তাঁর ছেলের নাম রেখেছেন মহম্মদ মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার।

ফারিশকে দেখার আর্জি অনেকেই জানিয়েছিলেন তাঁর ইনস্টাগ্রামে। ভক্তদের অনুরোধ আর ফেলতে পারলেন না মাহি। তবে ছেলের ছবি প্রকাশ্যে আসার পরে তৈরি হয়েছে বিতর্ক। একরত্তির ছবির মন্তব্যবাক্স ভরে উঠেছে নেতিবাচক মন্তব্যে। এক জন লিখেছেন, “আপনার স্বামীর ছেলেই তো ফারিশ?” আবার অন্য এক জন লিখেছেন, “আপনারা নিজেরা এত ফর্সা, আপনার ছেলে এত কালো কেন?” নায়িকার ছেলে হওয়ার আগে অনেক বিতর্কে জড়িয়েছে নায়িকার নাম। গর্ভাবস্থায় জেলেও কাটাতে হয়েছিল তাঁকে।

কী ঘটেছিল? তাঁর অভিযোগ ছিল স্থানীয় প্রতিবেশী ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে তাঁদের গাড়ির শোরুমে হামলা চালিয়েছেন। নায়িকা আরও অভিযোগ করেছিলেন যে শোরুমের বিভিন্ন আসবাবপত্র, দরজা-জানালার কাচ, টেবিল-চেয়ার ভাঙচুর করেছেন হামলাকারীরা। শুধু তা-ই নয়, টাকাপয়সাও লুট করে নিয়ে গিয়েছে। বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে খবর, গাজীপুর থানার পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগও তুলেছিলেন মাহি।

পুলিশের বিরুদ্ধে অভিযোগ জানানোয় ঘটে বিপত্তি। ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ার অভিযোগে উল্টে মাহি ও তাঁর স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ। সৌদি আরব থেকে উমরাহ করে ফেরার পথে বিমানবন্দরেই নায়িকাকে গ্রেফতার করে পুলিশ। ন’মাসের অন্তঃসত্ত্বা এই অভিনেত্রীর গ্রেফতারিতে সরব হয়েছিলেন বাংলাদেশের অন্য অভিনেত্রীরা। বর্তমানে অবশ্য ছেলে নিয়ে সুখে আছেন মাহি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi Actress controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE