Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mithai

‘প্রাইম টাইম না পেলেও ভাল গল্প দর্শক ভালবাসবে’, মিঠাইয়ের নতুন সময় নিয়ে বললেন পরিচালক

নভেম্বর থেকে নতুন সময়ে দেখা যেতে পারে ‘মিঠাই’কে। স্টুডিয়োপাড়ায় খবর এমনটাই। কী কারণে পরিবর্তন করা হল সময়?

টিআরপি কমে যাওয়ায় ‘মিঠাই’-এর সময় বদল?

টিআরপি কমে যাওয়ায় ‘মিঠাই’-এর সময় বদল?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৩:৫০
Share: Save:

তাদের বয়স প্রায় ৯০ সপ্তাহ। এর মধ্যে প্রায় ৫৬ সপ্তাহ সেরার সিংহাসন আলো করে বসেছিল টিম ‘মিঠাই’। ৯০ সপ্তাহ অর্থাৎ সাড়ে ২২ মাস। প্রায় দু’বছর। এই সময়ে দর্শকের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন মিঠাইরানি আর তাঁর উচ্ছেবাবু। কিন্তু শেষ কয়েক মাসে হাতছাড়া সেরার সিংহাসন। অন্তত টিআরপি তালিকা সে কথাই বলছে। এরই মধ্যে স্টুডিয়োপাড়ায় নতুন খবর। এ বার নাকি সময় পরিবর্তন হতে চলেছে মিঠাইয়ের। রাত ৮টার প্রাইম টাইমে আর দেখা যাবে না মিঠাই-উচ্ছেবাবুর খুনসুটি। তা হলে কখন দেখা যাবে?

শোনা যাচ্ছে, আগামী মাস থেকে সন্ধে ৬টায় দেখানো হবে ‘মিঠাই’। এই মুহূর্তে, সন্ধে ৬টায় দর্শক দেখেন ‘পিলু’ ধারাবাহিক। পুজোর আগেই অবশ্য কানাঘুষো শোনা যায়, খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে ‘পিলু’। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ‘মিঠাই’-এর পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাসের সঙ্গে। তিনি বলেন, “যত দূর মনে হয় ১৪ নভেম্বর থেকে সন্ধে ৬টায় দেখা যাবে ‘মিঠাই’। জানি না ‘পিলু’ শেষ হচ্ছে না কি ওই ধারাবাহিকেরও সময় পরিবর্তন হচ্ছে।” এক সময়ের সেরা ধারাবাহিক এখন অনেকটাই পিছিয়ে পড়েছে তার সঙ্গে আবার সময়ের এই অদলবদল। কতটা প্রভাব ফেলতে পারে বলে ভাবছেন পরিচালক? টিআরপি’র কমে যাওয়াও কি একটা কারণ? রাজেন বলেন, “দেখুন আমরা ওই ভাবেই দেখছিই না। মনে করছি একটা নতুন ধারাবাহিক এই সময়ে দেখানো শুরু হবে। নতুন হিসাবে যা যা করা উচিত তাই করব। আমি মনে করি, ভাল কাজ করলে তা ৬টা হোক কিংবা ৮টা— যে সময়ই দেখানো হোক না কেন, দর্শক পছন্দ করবে।”

প্রসঙ্গত, জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। ১৪ নভেম্বর থেকে সন্ধে ৮টায় সম্ভবত ওই ধারাবাহিকই দেখবে দর্শক। কোন ধারাবাহিক দর্শকের নজর কাড়ে এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithai Bengali Serial Zee Bangla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE