Advertisement
০২ মার্চ ২০২৪
Gauhar Khan

Gauahar Khan: অতিরিক্ত সুন্দরী বলে ‘স্লামডগ মিলিয়নেয়ার’ থেকে বাতিল হয়েছিলেন গওহর খান?

গওহরের সৌন্দর্য এমনই যে, সব চরিত্রে তাঁকে মানায় না। অভিনয় ভাল করলেও রূপ ঢাকতে হিমশিম খেতে হয় নির্মাতাদের।

সৌন্দর্যই নাকি কাল হয়েছিল অভিনেত্রী গওহর খানের জীবনে।

সৌন্দর্যই নাকি কাল হয়েছিল অভিনেত্রী গওহর খানের জীবনে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৯:২৬
Share: Save:

কথায় বলে, সুন্দর মুখের জয় সর্বত্র! এ দিকে সৌন্দর্যই নাকি কাল হয়েছিল অভিনেত্রী গওহর খানের জীবনে। 'স্লামডগ মিলিয়নেয়ার'-এর মতো বড় প্রকল্পে কাজ হাতছাড়া হয়ে গিয়েছিল তাঁর। পরিচালক ড্যানি বয়েল বিস্ময় প্রকাশ করে বলেছিলেন, “আপনাকে ভারতীয় বলে মনেই হয় না। এত ভাল পারফর্ম করেন? কোথায় শিখলেন?”

‘স্লামডগ মিলিয়নেয়ার’ ছবির জন্য ৫ ধাপের অডিশন দিয়েছিলেন গওহর। তবে শেষবেলায় বাতিল হয়ে যান। তিনি নাকি এতই সুন্দর যে, মুম্বইয়ের বস্তির বাসিন্দা হিসেবে তাঁকে মানাবে না, এমনটাই বলেছিলেন নির্মাতারা। তবে তিনি যে খুব ভাল অভিনেত্রী সে কথাও স্বীকার করেছিলেন ইংরেজ পরিচালক ড্যানি। তবে সব দিক দিয়ে ভাল হয়েই বা কী লাভ হল! ছবির কাজটি হাতছাড়া হয়ে যাওয়ায় মুষড়ে পড়েন অভিনেত্রী।

এর আগে ‘রকেট সিং’ ছবিতে কাজের সময়ও সমস্যা হয়েছিল বলে জানান গওহর। তাঁকে ‘সাধারণ’ দেখানোর জন্য হিমশিম খেতে হয়েছিল রূপটান শিল্পীদের। গওহরের কথায়, “প্রথম ছবির অভিজ্ঞতা বলতেই মনে আসে, এখানে লিপস্টিক দাও, ওখানটা কালো করো। বেশি সুন্দর লাগছে এখনও, ঠিক করো... এই সব কথাবার্তা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE