Advertisement
০৫ মার্চ ২০২৪
farhan akhtar

Farhan-Shibani-Gauhar: ফারহানকে পাওয়ার জন্য শিবানীর সঙ্গে লড়াই করেছিলেন গওহর খান? জবাব দিলেন নায়িকা

ফারহান-শিবানীর বিয়ের পরে গওহরের মন্তব্যকে ঘিরে বিভিন্ন ‘খবর’ রটে। এক সংবাদমাধ্যমে দাবি করা হয়, ফারহান-শিবানীর জীবনে ‘দ্বিতীয় নারী’ হিসেবে প্রবেশ করেন গওহর। শিবানীর স‌ঙ্গে নাকি বিবাদও হয় তাঁর। ফারহানকে পাওয়ার জন্য গওহর নাকি পাগল হয়ে যান। এর জবাবে কী বলেন নায়িকা?

ফারহান-শিবানী এবং গওহর খান

ফারহান-শিবানী এবং গওহর খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৭:৩৫
Share: Save:

২০১৫ সালে ‘আই ক্যান ডু দ্যাট’ রিয়্যালিটি শো-এর সেটেই প্রথম আলাপ ফারহান খান এবং শিবানী ডান্ডেকরের। পরিচালক-অভিনেতা ছিলেন সঞ্চালকের ভূমিকায়। শিবানী ছিলেন প্রতিযোগী। সেই দলে ছিলেন গওহর খানও। ফারহান-শিবানীর বিয়ের পরে গওহর মস্করা করে বলেছিলেন, “আমরা প্রায় সকলেই ফারহানের প্রেমে পড়েছিলাম। শিবানী, আমি দু’জনেই তখন হাবুডুবু খাচ্ছি! ফারহানকে কতটা ভাল দেখতে, কী দারুণ এক জন মানুষ— এই সব আলোচনায় বিভোর হয়ে থাকতাম রোজ!”

কিন্তু তাঁর এই মস্করার ওজন যে এত বেশি, তখন বোঝেননি গওহর। এক সংবাদমাধ্যমের দৌলতে তাঁর আর ফারহানের ‘সম্পর্ক’ তৈরি হয়ে যায়। দাবি করা হয়, ফারহান-শিবানীর জীবনে ‘দ্বিতীয় নারী’ হিসেবে প্রবেশ করেন গওহর। শিবানীর স‌ঙ্গে নাকি বিবাদও হয় তাঁর। ফারহানকে পাওয়ার জন্য গওহর নাকি পাগল হয়ে যান।

গওহর খানের টুইট

গওহর খানের টুইট

‘খবর’টি পড়ে ক্ষুব্ধ গওহর চুপ থাকতে পারেননি। দু’টি টুইট করে নিজের রাগ প্রকাশ করেন। তাঁর বক্তব্য, ‘‘আমি ভাবতে পারছি না এ রকম ভাবে মিথ্যে বলা যায়! ফারহান-শিবানীর বিয়ে নিয়ে আমি খুবই খুশি। উৎফুল্ল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আমাকে প্রশ্ন করা হয়, রিয়েলিটি শো-তে ওঁদের রসায়ন কী রকম ছিল? তার উত্তরে আমি বলি, আমরা তো সকলেই ফারহানকে পছন্দ করতাম।’’

গওহর জানালেন, নবদম্পতির জন্য তিনি খুবই খুশি। কিন্তু এর মধ্যে তাঁর নাম জড়িয়ে খারাপ কথা বলায় তিনি বিরক্ত। এই বিষয়ে আর কোনও মন্তব্য তিনি করতে চান না।

গওহর খানের টুইট

গওহর খানের টুইট

এখানেই শেষ নয়, গওহর বললেন, ‘‘যেখানে সারা বিশ্ব এখন রাশিয়া এভং ইউক্রেনের যুদ্ধ নিয়ে চিন্তিত, মানুষ মরছে, রক্তপাত হচ্ছে চার দিকে, এমন এক সময়ে মিথ্যে, নোংরা খবর রটানোর মতো খারাপ কিছু হতে পারে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE