Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gehana Vasisth

Gehana Vasisth: টাকার বিনিময়ে যৌন উদ্দীপক লাইভ, ভিডিয়ো কলে নগ্নতা, ব্যবসার প্রচার করে বিপাকে গহনা

বিপাকে পড়েছেন গহনা। সাহায্য চেয়ে পোস্ট ইনস্টাগ্রামে। গহনা লিখেছেন, ‘কেউ কেউ আমার ছবি, ভিডিয়ো ইত্যাদি নিয়ে দাবি তৈরি হয়েছে। কেন জানি না, তাঁদের মনে হয়েছে, এগুলি অশ্লীল। তাই আমার ছবি, ভিডিয়োকে রিপোর্ট করে সাইট থেকে তুলে দিচ্ছে। এই অবস্থায় আমার কী করা উচিত?’’

গহনা বশিষ্ঠ

গহনা বশিষ্ঠ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৮:২৪
Share: Save:

যৌন উদ্দীপক ছবি, ভিডিয়ো পোস্ট করে ব্যবসা গহনা বশিষ্ঠের। সঙ্গে ব্যক্তিগত ভিডিয়ো কল এবং লাইভও। ব্যবসার মূল প্রচার ইনস্টাগ্রামেই। নানা ধরনের ভিডিয়ো বা ছবি পোস্ট করে খরিদ্দারের সঙ্গে যোগাযোগ। কখনও আড়াই হাজার টাকা দিয়ে তাঁর লাইভে আমন্ত্রণ জানান। কখনও বা ভিডিয়ো কল করার জন্য বিজ্ঞাপন দেন।

নিজের একটি অ্যাপও তৈরি করেছেন গহনা। আরও মডেলকে একজোট করেছেন তিনি। সেই অ্যাপের ইনস্টাগ্রাম পেজেও একই ধরনের বিজ্ঞাপন দেখতে পাওয়া যায়।

সম্প্রতি এই ব্যবসা করতে গিয়ে বিপাকে পড়েছেন গহনা। সাহায্য চেয়ে পোস্ট ইনস্টাগ্রামে। বুধবার বিকেলে গহনা লিখেছেন, ‘কেউ কেউ আমার ছবি, ভিডিয়ো ইত্যাদি নিয়ে দাবি তৈরি হয়েছে। কেন জানি না, তাঁদের মনে হয়েছে, এগুলি অশ্লীল। তাই আমার ছবি, ভিডিয়োকে রিপোর্ট করে সাইট থেকে তুলে দিচ্ছে। এই অবস্থায় আমার কী করা উচিত? আমি না হয় কয়েক দিন সাধারণ ছবি পোস্ট করব। আপাতত কী করণীয়, কেউ সাহায্য করুন।’

পর্ন-কাণ্ডে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে গ্রেফতার হয়েছিলেন তিনি। একই মামলায় রাজ কুন্দ্রার গ্রেফতারের পর একমাত্র গহনাই তাঁকে সমর্থন জানিয়েছেন। তাঁর দাবি ছিল, পর্ন এবং যৌন উদ্দীপক ছবির মধ্যে মূলগত পার্থক্য রয়েছে। রাজ কখনওই পর্ন বানাননি। তাঁকে ফাঁসানো হচ্ছে বলে দাবি ছিল গহনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gehana Vasisth bold scenes Nudity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE