Advertisement
০৬ মে ২০২৪
Gourab Roy chowdhury

Gaurav: জটিল অস্ত্রোপচারে বাদ পড়ল বোন টিউমার, পক্ষাঘাতের সম্ভাবনা কাটিয়ে ভাল আছেন গৌরব

অসহ্য ব্যথা নিয়েই গৌরব ধারাবাহিকে অভিনয় করে গিয়েছেন

গৌরব রায়চৌধুরী

গৌরব রায়চৌধুরী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২১ ১৭:২৪
Share: Save:

সফল অস্ত্রোপচারের পর ভাল আছেন ধারাবাহিক ‘ওগো নিরুপমা’র ‘আবীর’ ওরফে গৌরব রায়চৌধুরী। আনন্দবাজার অনলাইনকে অভিনেতার পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, ২৩ অগস্ট ডান হাতে জটিল অস্ত্রোপচার হয় তাঁর। টিউমারের সঙ্গে একটি সংবেদনশীল স্নায়ু জড়িয়ে থাকায় সেই সময় চিকিৎসকেরা জানিয়েছিলেন, অস্ত্রোপচারের পর পক্ষাঘাত হওয়ার সম্ভাবনা রয়েছে তাঁর। সেই ফাঁড়া কাটিয়ে আপাতত আগের তুলনায় অনেকটাই ভাল আছে। হাতের সব আঙুল আগের মতোই নাড়তে পারছেন। ২৬ অগস্ট, বৃহস্পতিবার প্রথম হাতে ফোন পান গৌরব। তার পরেই নিজের সামাজিক পাতায় সুখবর জানান তিনি। প্রসঙ্গত, চলতি বছর করোনা প্রতিষেধক নেওয়ার সময় তাঁর ডান কনুইয়ের হাড়ে টিউমার ধরা পড়েছিল।

পরিবারের তরফ থেকে আরও জানানো হয়েছে, গত এক বছর ধরে ডান কনুইয়ে অসহ্য ব্যথা ছিল গৌরবের। চিকিৎসকেরা প্রথমে ধরতেই পারেননি, অভিনেতার কী হয়েছে! পরে প্রতিষেধক নেওয়ার সময় এক্স-রে করিয়ে জানতে পারেন, বোন টিউমারে ভুগছেন তিনি। ওই ব্যথা নিয়েই তিনি ধারাবাহিকে অভিনয় করে গিয়েছেন। আস্তে আস্তে তাঁর ডান হাত বেঁকে যাচ্ছিল।
পরিবারের তরফ থেকে আরও জানানো হয়েছে, হাতের পাশাপাশি কোমরেও অস্ত্রোপচার করা হয়েছে অভিনেতার। সেখান থেকে হাড় নিয়ে প্রতিস্থাপন করা হয়েছে। অস্ত্রোপচার সফল হলেও চিকিৎসকদের রায়, বেশ কিছু দিন পর্যবেক্ষণে থাকতে হবে গৌরবে। তাই হাসপাতাল থেকে কবে ছুটি পাবেন এখনও জানা যায়নি। পাশাপাশি, বাড়ি ফেরার পরেও আপাতত টানা বিশ্রামে থাকতে হবে গৌরবকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gourab Roy chowdhury Ogo nirupama
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE